শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আড়াই কোটি পরিবার টিসিবির পণ্য পাচ্ছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

দেশের আড়াই কোটি পরিবার টিসিবির কম মূল্যের পণ্য পাচ্ছে বলে জানিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়। গতকাল সোমবার মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের আড়াই কোটি পরিবার টিসিবির সাশ্রয়ী মূল্যে পণ্য সেবা পাচ্ছেন। নিত্যপ্রয়োজনীয় পণ্যের পর্যাপ্ত মজুত রয়েছে। মনিটরিং কার্যক্রম জোরদার করা হয়েছে। কারসাজি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে গত ২৩ এপ্রিল সচিবালয়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, পবিত্র রমজান মাসের জন্য সরকারি ও বেসরকারি পর্যায়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মজুদ আগে থেকেই বাড়ানো হয়েছে। দেশীয় উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো দেশের চাহিদার তুলনার অধিকপণ্য উৎপাদন করেছে।

আমদানিযোগ্য পণ্য অনেক আগেই পর্যাপ্ত পরিমাণে আমদানি করা হয়েছে। চলমান পরিস্থিতিতে সুষ্ঠু পণ্য পরিবহন এবং আমদানিকৃত পণ্য দ্রæত খালাসের বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। কোনো পণ্যেরই সংকট নেই এবং মূল্য বৃদ্ধির আশঙ্কা বা কারণ নেই। সকল পণ্যের সরবরাহ ও ন্যায্যমূল্য নিশ্চিত করতে গঠিত টাস্কফোর্স এবং বিভিন্ন কমিটিকে আরও তৎপর হয়ে কাজ করতে হবে। বাণিজ্য মন্ত্রণালয় তথা সরকার প্রয়োজনীয় সব ধরনের সহযোগিতা দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন