ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে হত্যা, ভাশুর পলাতক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১০:৩৯ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে মরিয়মী বেগম (৩২) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ভাশুর শাহজাহান সাজুর বিরুদ্ধে। ঘটনার পর থেকে পরিবারসহ পলাতক রয়েছেন সাজু।

সোমবার (২৭ এপ্রিল) রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে মরিয়মী বেগমের মৃত্যু হয়। নিহত মরিয়মী বেগম উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিফার বাড়ীর প্রবাসী পেয়ার হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে সোমবার বিকেল ৪টার দিকে মরিয়মীর সঙ্গে ভাশুর শাহজাহান সাজুর তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা নিয়ে মরিয়মীকে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

এই সময় মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যান সাজু। পরে বাড়ির লোকজন মুমূর্ষু অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাত ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মো. আব্দুল আজিম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরিয়মী বেগম নামের ওই নারীর শরীরে ধারালো কিছু দিয়ে এলোপাতাড়ি কোপানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন