বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রামগতি-কমলনগরে কর্মহীনদের মাঝে বিএনপি নেতার নগদ অর্থ সহায়তা

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১০:৫৪ এএম

রামগতি ও কমলনগরের কর্মহীন হতদরিদ্র ২ হাজার ৮ শত পরিবারের মাঝে উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ বি এম আশরাফ উদ্দিন নিজানের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন এলাকায় স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দের মাধ্যমে কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে এ নগদ টাকা বিতরন করা হয়। মহামারি করোনা সংকটের এ দু:সময়ে কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ৫০০ টাকা করে মোট ২ হাজার ৮ শত পরিবারের মাঝে এ নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

উপজেলা বিএনপি’র সদস্য সচিব ডা: জামাল উদ্দিন জানান, বর্তমানে কর্মহীন চরম দারিদ্রসীমার নীচে বসবাসকারী ২ হাজার ৮ শত কর্মহীন, অসহায় দিনমজুরদের পরিবারের মাঝে এ নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। এ সহায়তার নগদ টাকা মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন উপজেলা বিএনপি’র সহ-সভাপতি সিরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুর রব চেয়ারম্যান, যুগ্ন সম্পাদক মাওলানা এহতেশামুল হক, উপজেলা যুবদলের সাবেক আহবায়ক শিবলী নোমান, যুগ্ন আহবায়ক জমির আলী, ছাত্রদলের উপজেলা আহবায়ক শিব্বির আহাম্মদ, সরকারী কলেজের আহবায়ক প্রিন্স মাহমুদ ও সাধারণ সম্পাদক মো: সমীর সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ বি এম আশরাফ উদ্দিন নিজান বলেন, এ আর্থিক সহায়তা রামগতি উপজেলায় ১ হাজার ৬ শত পরিবার ও কমলনগর উপজেলায় ১ হাজার ২ শত পরিবারে দেওয়া হয়েছে। এ ক্রান্তিলগ্নে আমার ক্ষুদ্র প্রচেষ্টা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন