ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

গণস্বাস্থ্যের কিট নিয়ে সরকারের কাছে ব্যাখ্যা চাইলেন জাসদের ইনু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:৩১ পিএম

গণস্বাস্থ্যের র‌্যাপিড কিট নিয়ে আর বিভ্রান্তি ছড়ানো ও রাজনীতি করার সুযোগ না দেওয়ার আহ্বান জানিয়ে সরকারের কাছে এ বিষয়ে সুনির্দিষ্ট ব্যাখ্যা ও বক্তব্য দাবি করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ। এক বিবৃতিতে এ দাবি জানিয়েছেন জাসদের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

বিবৃতিতে তারা বলেন, গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্টের র‌্যাপিড কিট উদ্ভাবন ও তা ব্যবহারের জন্য উন্মুক্ত করা নিয়ে সরকার অসহযোগিতা করছে। গণস্বাস্থ্যের এ অভিযোগ নিয়ে মূলধারার গণমাধ্যম ও সামাজিক গণমাধ্যমে পক্ষে বিপক্ষে নানা বক্তব্য ও সংবাদ প্রকাশিত হয়েছে। সরকারের বিরুদ্ধে রাজনৈতিক বক্তব্য এসেছে, নানা ধরণের গল্প গুজব শাখা-প্রশাখা বিস্তার করছে।

জাসদের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, গণস্বাস্থ্য কেন্দ্র্রের পক্ষ থেকে সরকারের বিরুদ্ধে অসহযোগিতা করার যে অভিযোগ উঠেছে বা দেশের আইন না মেনে র‌্যাপিড কিট নিয়ে রাজনীতি করা হচ্ছে বলে সরকারের পক্ষ থেকে বক্তব্য দেয়া হয়েছে-তার যে কোনটি আংশিক সঠিক ও সত্য হলে তা খুবই দুঃজনক।
বিবৃতিতে গণস্বাস্থ্যের র‌্যাপিড কিট নিয়ে আর কোনা বিভ্রান্তি ছড়ানো ও রাজনীতি করার সুযোগ না দিতে সরকারের সুনির্দিষ্ট ব্যাখ্যা ও বক্তব্য দাবি করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Wahidul jewel ২৯ এপ্রিল, ২০২০, ৩:০৬ পিএম says : 0
মাননীয় মন্ত্রী মহোদয় জনাব হাসানুল হক ইনু কি দিয়ে সরকার রাজনীতি করতেছে কি না আপনি সবচেয়ে ভালো বলতে পারবেন. আপনার কাছ থেকে ব্যাখ্যা চাই এর মধ্যে রাজনীতি হচ্ছে কিনা? সাধারণ মানুষের জায়গাটা এখানে কোথায় আপনার কাছে আমার প্রশ্ন আপনি বলুন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন