ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ত্রাণ নিয়ে দুর্নীতি সহ্য করা হবে না-হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ২:২৩ পিএম

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকানোটাই এখন মহাচ্যালেঞ্জ। আর একমাত্র উপায় হচ্ছে বাড়ীতে থাকা। এক্ষেত্রে সাময়িক যে অসুবিধা হচ্ছে তার জন্য শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন। এ জন্য জনগনকে ধৈর্যের পাশাপাশি সচেতন হবে। আজ বুধবার দিনাজপুরের বিভিন্ন জায়গায় লকডাউন পরিস্থিতিতে অসহায় জনগোষ্ঠির মাঝে ত্রাণ বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। ত্রান বিতরণকালে এমপি ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অব্যাহত ত্রান কার্যক্রমের কথা উল্লেখ করে বলেন, সরকারের কাছে পর্যাপ্ত খাবার মজুদ আছে। ত্রান নিয়ে কোন দুর্ণীতি অনিয়ম সহ্য করা হবে না। ত্রানের নামে যেই হোক কারও দুর্নীতি অনিয়ম বরদাস্ত করা হবে না। তিনি জনগনকে ধৈর্য্যশীল হওয়ার আহবান জানিয়ে বলেন, বিএনপি-জামাতের ত্রান নিয়ে উস্কানিমুলক বক্তব্য পরিহার করে জনগনের পাশে এসে দাড়ানোই এখন সময়ের দাবী। জনগনের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলমত নির্বিশেষে প্রকৃত অসহায় মানুষকে ত্রান সহযোগিতার কথা বলেছেন।
২৯ এপিল বুধবার শহরের অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরনকালে উপস্থিত গনমাধ্যমকর্মীদের কাছে হুইপ ইকবালুর রহিম এমপি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজ, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল, আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান মাসুম, বিজয় কুমার দাস প্রমুখ।

একই দিন করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর শহরের অসহায় ও দরিদ্রদের মাঝে স্কাইটেল ও মেসার্স সিটি ট্রের্ডাস প্রদপ্ত ইফতার সামগ্রী ও ত্রান বিতরন করছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Nurnobr Islam ৬ মে, ২০২০, ৭:২০ এএম says : 0
অসংখ্য ধন্যবাদ জনাব ইকবালুর রহমান স্যারকে
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন