বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মসজিদের খাদেম, ঈমাম, মুয়াজ্জিন ও শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ আবু আহমেদ মন্নাফির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৪:৩৭ পিএম | আপডেট : ৫:০২ পিএম, ২৯ এপ্রিল, ২০২০

করোনা প্রতিরোধে মসজিদের খাদেম, ঈমাম, মুয়াজ্জিন ও শিক্ষকদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি।

আজ বুধবার বেলা ১২ টায় ৬০ জন আলেম ও ৩০জন ঈমাম,২৫ জন খাদেম, ৪৫ জন মুয়াজ্জিন ও শতাধিক প্রাথমিক, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

করোনাভাইরাস সংক্রমণের কারণে এসব ব্যক্তিরা মানবেতর জীবনযাপন করলেও কারো কাছে সাহায্যে সহযোগিতা পায়নি। এ কারণে ব্যক্তিগত উদ্যোগে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি তাদের একটি তালিকা করেন এবং উপহার সামগ্রী হিসেবে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তেল , ২ কেজি পিয়াজ, ৩ কেজি আলু, ২ কেজি লবন, ২ কেজি ছোলা, ২ কেজি ডাবলির একটি ব্যাগের মধ্যে একত্রে বিতরণ করেন। এতে সার্বিক ভাবে সহায়তা করেন ৩৮ নং ওয়ার্ড কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফি গৌরব।

এসব উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম শরিফসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগের নেতৃবৃন্দ। এছাড়াও এদিন দুপুর ২ টা ৪০ মিনিটে ৬৪,৬৫ ও ৬৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন লাকীকে ৫০ টি প্যাকেট খাদ্য সামগ্রী দেন এবং পরবর্তীতে আরো ত্রাণ সামগ্রী দেয়া হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে গত ২৮ মার্চ থেকেই করোনা ভাইরাস সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় শ্রমজীবী মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সহযোগিতা করে আসছে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রেদওয়ান ইসলাম ৪ জুলাই, ২০২০, ৯:৫৮ এএম says : 0
এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন