শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ত্রাণের দাবীতে গণপরিবহন শ্রমিকদের সাইনবোর্ড এলাকায় বিক্ষোভ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৫:৫২ পিএম

ত্রাণের দাবীতে ঢাকা- নারায়ণগঞ্জ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় গণ পরিবহন শ্রমিকরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে।বুধবার( ২৯ এপ্রিল)সকাল স১০ টা খেকে দুপুর বারোটা পর্যন্ত রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। এতে করে রাস্তায় চলাচলকারী শত শত পরিবহন আটকা পরে যায়।

বিক্ষোভরত শ্রমিকরা রাস্তার উপরে এলোপাতাড়ী করে বাস-ট্রাক-পিকআপ ভ্যান দিয়ে রাস্তা আটকে দিয়ে যান চল্চালে প্রতিবন্ধকতা সৃস্টি করে।শ্রমিকদের অভিযোগ,করোনা ভাই্রাসের কারনে তারা বেকার হয়ে পরেছে। তাদের কোনো আয় নেই ।এ অবস্থায় সরকার কিংবা কোনো সংগঠন তাদের কে কোনো প্রকার সাহায্য করেনি । তারা পরিবার-পরিজন নিয়ে অর্ধাহারেÑঅনাহোরে দিনযাপন করছে। এমন পরিস্থিতিতে তারা আজ বাধ্য হয়ে রাস্তায় নেমে এসেছে।
তারা আরো জানান,ত্রান দেওয়ার নাম করে এক সপ্তাহ পূর্বে ভোটার আইডি কার্ড,লাইসেন্সের ফটোকপি নিয়ে যাওয়া হলে ও কোনো প্রকার ত্রান দেওয়া হয়নি তাদের। শুধু আশ্বাসের পর আশ্বাস দিয়ে গেলে ও ত্রাণ দেয়নি তাদের কে কেউ।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান,ত্রানের দাবীতে শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিক্ষোভরত শ্রমিকদের কে বুঝিয়ে সড়ক থেকে তাদেরকে সড়িয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন