ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ঢাকাস্থ গোদাগাড়ী উপজেলা সমিতির খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত।

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৭:৩৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে আজ বুধবার সকাল ১১ টায় গোদাগাড়ী পৌরসভা ক্যাম্পাসে পৌর এলাকার ৯ টি ওয়ার্ডের গরীব, দুস্থ, দিনমজুর, শ্রমিকসহ প্রায় ৭০ জন বিভিন্ন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী প্রধান অতিথি হিসেবে উপহার প্রদান করেন গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু। সামাজিক দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, ঢাকাস্থ গোদাগাড়ী উপজেলা সমিতির সভাপতি আলহাজ্ব আলফাজ উদ্দীন ও সাধারণ সম্পাদক কৃষিবিদি রেজওয়ানুল ইসলাম মুকুরের সার্বিক তত্বাবধানে করোনার মহাদূর্যোগে গোদাগাড়ী উপজেলার সকল অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে মানুষের পাশে থাকার সিদ্ধান্ত গ্রহণ করেন। এই সিদ্ধান্তে সমিতির সকল নেতৃবৃন্দ ও সদস্যরা সহমত পোষন করলে তহবিল গঠন করে তার কার্যক্রম শুরু করে।

এমন মানবিক কাজের উদ্যোগের জন্য গোদাগাড়ী উপজেলার ৯টি ইউনিয়ন ও দুটি পৌরসভার অসহায় ও দুস্থরা উপকৃত হচ্ছেন। এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় ৭০০ জন দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সব মিলিয়ে প্রায় ৮০০ জন খাদ্য সামগ্রী বিতরণ করলো ঢাকাস্থ গোদাগাড়ী উপজেলা সমিতি।

পৌর এলাকার খাদ্য সমগ্রী উপহার প্রদানের সময় উপস্থিত ছিলেন, ঢাকাস্থ উপজেলা সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য তৌফিক হাসান হিমেল, রাশেদুল ইসলাম রাশেদ ও সারওয়ার জাহান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন