ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

এক ম্যাচে শিরোপা নির্ধারণ!

সিরি ‘আ’ : জুভেন্টাস-লাৎসিও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০৪ এএম

করোনাভাইরাসের কারণে অন্যান্য ইউরোপিয়ান লিগগুলোর মতো সেরি আ মৌসুমও বাতিল হওয়ার শঙ্কা জেগেছে। শেষ পর্যন্ত তাই হলে চ্যাম্পিয়ন নির্ধারণে লিগ টেবিলের উপরের দুই দলের মধ্যে একটি প্লে-অফ ম্যাচ আয়োজনের কথা ভাবছে অনেকে। তাদের সঙ্গে একমত লাৎসিওর প্রেসিডেন্ট ক্লাউদিও লোতিতো।
গত মার্চে স্থগিত হয়ে যাওয়া ইতালির ফুটবলের শীর্ষ প্রতিযোগিতাটির পয়েন্ট টেবিলে শীর্ষে আছে জুভেন্টাস (৬৩)। ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে লাৎসিও। এই দুই দলের মধ্যে একটি প্লে-অফের আয়োজন করে শিরোপা দেওয়ার প্রস্তাব উঠেছে বলে গণমাধ্যমের খবর।
এই বিষয়ে তার মত কি?-এমন এক প্রশ্নের জবাবে ইতালির দৈনিক লা রিপাবলিকাকে লোতিতো জানান, জুভেন্টাসের সঙ্গে প্লে-অফ খেলতে তারা রাজি, ‘হ্যাঁ, আমি মেনে নিব। জুভেন্টাসের বিপক্ষে প্রথম লেগে আমরা ৩-১ গোলে জিতেছি এবং সুপার কাপে ৩-১ ব্যবধানে জিতেছি। লিগে এখনও আমাদের দ্বিতীয় ম্যাচ বাকি (জুভেন্টাসের বিপক্ষে)। সুবিচারের কথা বললে, ইন্টারের মত দল, যারা আমাদের থেকে ৮ পয়েন্ট পিছিয়ে অথবা আতালান্তা, যারা ১৪ পয়েন্ট পিছিয়ে, বলুন তাদের কী এই প্লে-অফে সুযোগ পাওয়া উচিত।’
গত সোমবার থেকে লকডাউন কিছুটা শিথিল করেছে ইতালি। আগামী ১৮ মে থেকে দেশটির ক্লাবগুলোকে অনুশীলনের অনুমতিও দিয়েছে কর্তৃপক্ষ। তবে সেরি আ মাঠে ফেরার কোনো নিশ্চয়তা নেই বলে জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী। গত ২৬ এপ্রিল হওয়া সভায়ও সেরি আর ২০১৯-২০ মৌসুম পুনরায় শুরুর ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। সব মিলিয়ে প্রতিযোগিতাটির ভবিষ্যৎ অনিশ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন