ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বাড়ি ফিরলেন ৮০ বছরের বৃদ্ধ

করোনা থেকে মুক্তি

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

রংপুরে করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন মোসলেম উদ্দিন নামের এক ৮০ বছরের বৃদ্ধ। তার বাড়ি জেলার বদরগঞ্জ উপজেলার মধুপুর ইউনিয়নের আউলিয়াগঞ্জ এলাকায়। তিনি তাবলিগ থেকে আসার পর করোনায় আক্রান্ত হন। বুধবার দুপুরে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেসন হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হয়। ৯ দিন ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মোসলেম উদ্দিন।
জানা গেছে, মোসলেম উদ্দিন তাবলীগ জামায়াতে একমাস ঢাকার বিভিন্ন স্থানে অবস্থান শেষে গত ১ এপ্রিল রংপুরে ফিরে আসেন। এ সময় তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। রংপুরে পৌঁছে শহরের খামার মোড়ে মেয়ের বাড়িতে গিয়ে ওঠেন। সেখানে থাকা অবস্থায় জ্বর, সর্দি, ও কাশিসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। পরে ১৪ এপ্রিল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে যান মোসলেম উদ্দিন। কর্তব্যরত চিকিৎসক তার রোগের লক্ষণ ও ইতিহাস জেনে করোনা সন্দেহ করে নমুনা পরীক্ষার পরামর্শ দেন।

ওইদিন তার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৬ এপ্রিল তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২০ এপ্রিল সেখান থেকে তাকে ডেডিকেটেড করোনা আইসোলেসন হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার উন্নতি হয়। তার আরও ২ বার করোনা টেষ্ট করা হলে নেগেটিভ ফলাফল আসায় গতকাল বুধবার তাকে ছাড়পত্র দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন