বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীতে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে নগর ভবন চত্বরে ১৪টি সংগঠনের মধ্যে চাল বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এর আগে গতকাল মঙ্গলবার ১৯টি পেশাজীবী সংগঠনের মাঝে ৪ হাজার ৯০৮জন সদস্যের জন্য ৪০ হাজার কেজি চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা দেশে কর্মহীন ও নিম্ন আয়ের বিভিন্ন শ্রেণীপেশার মানুষকে খাদ্য সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। এরই ধারাবাহিকতায় দুই দিনে রাজশাহীতে ৩৩টি পেশাজীবী সংগঠনকে চাল প্রদান করা হলো। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারি ও ব্যক্তিগতভাবে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে।
মেয়র বলেন, সরকারের কাছে পর্যাপ্ত খাবার মজুদ আছে। তাই খাদ্য সঙ্কট নিয়ে উদ্বিগ্ন হবেন না। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম, কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন