শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আগামীকালও বৃষ্টি থাকবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ১২:৫৮ পিএম

দেশের আকাশ গত রোববার থেকে মেঘাচ্ছন্ন হয়ে আছে। মাঝে মাঝে বৃষ্টি হচ্ছে। আজ সকাল থেকেও বেশ বৃষ্টি হচ্ছে। আগামীকালও এ অবস্থা অব্যাহত থাকবে।
আবহাওয়া অফিস জানিয়েছে, এই বৃষ্টি আরও একদিন স্থায়ী হতে পারে। তারপরই হয়তো দেখা যাবে স্বতঃস্ফূর্ত রোদের ঝলকানি। তবে ওই রোদও দুদিনের বেশি স্থায়ী হবে না। দু’দিন পর আবারও বৃষ্টি নামার সম্ভাবনা রয়েছে বলেও তারা জানিয়েছে।

আবহাওয়াবিদদের মতে, আজকে দিনের মতো আগামীকাল দিনটিও বৃষ্টি দিয়েই শুরু হতে পারে। বেলা বাড়লে মাঝে মাঝে রোদের দেখাও পাওয়া যাবে। তবে বিকেল হতে না হতেই আবারও মেঘে ঢাকবে আকাশ। বৃষ্টি হোক বা না হোক, রাতের তাপমাত্রা থাকবে শীতল। মৌসুমী বায়ুপ্রবাহ নয় বঙ্গোপসাগরের সচল থাকা একটি লঘুচাপের কারণে বৈশাখের মাঝামাঝি সময়ের এই বৃষ্টি। আন্দামান সাগরে একটি নিম্নচাপ তৈরী হতে দেখা যাচ্ছে। এটি আজ শুক্রবারের মধ্যে নিম্নচাপে পরিণত হতে পারে। সেক্ষেত্রে এটি দু’তিনদিনের মধ্যে আরও বৃষ্টিপাত বাড়াবে।

আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাস বলছে, আজও দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হতে পারে। রাজধানীতেও সারাদিন ধরে ঝরতে পারে বৃষ্টি। এছাড়াও দেশের সবখানেই আজ বৃষ্টি ঝরবে। কোথাও কোথাও দমকা হাওয়া বইবে, বজ্রপাতও হতে পারে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন