বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩ : এক হাজার লিটার মদ উদ্ধার

প্রকাশের সময় : ২১ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বায়েজিদ বোস্তামী থানার শীতলঝরনা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়। মঙ্গলবার রাত সাড়ে ৩টায় তাদের গ্রেফতার করা হয়।
ইয়াবা ব্যবসায়ীরা হলেন, কক্সবাজারের টেকনাফের কবির আহম্মেদের ছেলে জাহেদ হোসেন মনু (৪৫), একই উপজেলার ফকির আহম্মেদের ছেলে আকছার কামাল ওরফে রায়হান (২৬) এবং রামুর জাফর আলমের ছেলে আনোয়ারুল ইসলাম (২২)।
বায়েজীদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শীতলঝরণা আবাসিক এলাকার বাগদাদ বেকারির পাশের সড়কে থাকা চট্ট মেট্রো-চ-১১-১৬২৫ নম্বর মাইক্রেবাসে তল্লাশি চালিয়ে তিনজনকে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, টেকনাফের মো. ইমন নামের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে ইয়াবাগুলো এনে নগরীর অক্সিজেনের সৈয়দপাড়া এলাকার তাজুল ইসলাম নামের একজনের কাছে পৌঁছে দিতে যাচ্ছিলেন। গ্রেতার তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মাদকদ্রব্য ব্যবহারের কাজে ব্যবহৃত গাড়িটি জব্দ করা হয়েছে।
এদিকে নগরীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে প্রায় এক হাজার লিটার চোলাই মদ, আড়াই হাজার পিস ইয়াবা ও এক কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল (বুধবার) সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আসামিসহ ৭৭ জনকে গ্রেফতার করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৪ ঘণ্টাব্যাপী বিশেষ অভিযানে ২ হাজার ৪৬৫ পিস ইয়াবা, ১ হাজার ২০ লিটার মদ ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ সংক্রান্ত ৬টি মামলাও দায়ের করা হয়।
এছাড়া সাজাপ্রাপ্ত ২ আসামিসহ মোট ৭৭ জনকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন