ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

দুইশো পরিবারের কাছে ইফতারি পৌঁছে দিলেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:৪৯ পিএম

মুসলমানদের জন্য ক্ষমা ও সংযমের মাস পবিত্র মাহে রমজান। অন্যবারের তুলনায় এবারের রমজানের প্রেক্ষাপট একেবারেই আলাদা। লকডাউনে ঘরবন্দি থেকেই রমজানের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন সবাই। দুর্যোগে আবার অনেক পরিবার অসহায় হয়ে পড়েছেন। চাইলেও সামর্থ অনুযায়ী সাহরি ও ইফতারি করতে পারছে না।

এবার পবিত্র রমজানে সেসব পরিবারের পাশে দাঁড়ালেন টলিগঞ্জের অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। সম্প্রতি কলকাতার রাজপুর-সোনারপুর এলাকায় রোজাদার দুইশো পরিবারের কাছে ইফতার পৌঁছে দিলেন অভিনেত্রী।

জানা গিয়েছে, গতবছর নিজের সংসদীয় এলাকার মানুষের সঙ্গে বসে ইফতার করেছিলেন মিমি। কিন্তু লকডাউনের কারণে এবার লাইভ ভিডিওতে তাদের কাছে পৌঁছে গেলেন তিনি। সেসময় সবার খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি ২০০টি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।

ভিডিও বার্তায় মিমি চক্রবর্তী বলেন, ´এই বছরটা আর পাঁচটা বছরের মতো নয়। করোনার বিস্তার ঠেকাতে দূরত্ব বজায় না রাখলে নিজেদেরই বিপদে পড়তে হবে। তাই এবারের রমজানে অবশ্যই দূরত্ব বজায় রাখতে হবে। ঘরে বসেই সাহরি-ইফতার করুন। এতে করে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবারও ভালো থাকবে।´

করোনা ভাইরাসের প্রকোপে শুরু থেকেই সাধারণ মানুষকে নানাভাবে সতর্ক বার্তা দিয়ে আসছেন অভিনেত্রী। দুর্যোগের সময়ে বিপাকে পড়া মানুষদের সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এছাড়াও বাংলা নববর্ষে এইচআইভি পজেটিভ শিশুদের খাবার খাওয়ানোর পাশাপাশি নতুন জামা কাপড় পৌঁছে দিয়েছেন মিমি চক্রবর্তী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Rupam Roy ৪ মে, ২০২০, ১১:৫৬ এএম says : 0
Good job Didi
Total Reply(0)
papia khatun ৪ মে, ২০২০, ৩:৫৬ পিএম says : 0
mimi di,i love you, good job, carry on di
Total Reply(0)
Animesh ১৬ মে, ২০২০, ১২:০৪ এএম says : 0
Madam great job but nobo borse 20 ti gorib chele meye der notun posak diyechen ki???? Jodi diye thaken tahole setau sobar samne asa ta dorkar chilo.... A gentle suggetion from a common man... Anyway you did a great job for mankind....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন