শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জমি নিয়ে নেত্রকোনার দুর্গাপুরে সংঘর্ষে নিহত ১, আহত ৬

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৮:৫৮ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হাকিম খাঁ (১৮) নামক এক কিশোর নিহত ও নিহতের মাসহ আরো ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় বাকলজোড়া ইউনিয়নের সাংসাইন গ্রামে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কাকৈরগড়া ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের আজিম খাঁ’র সাথে ক্রয়কৃত জমি নিয়ে পাশ্ববর্তী বাকলজোড়া ইউনিয়নের সাংসাইন গ্রামের নাজিম খাঁ’র বিরোধ দেখা দেয়। রবিবার বিকালে নাজিম খা’ঁর ছেলে হাকিম খা লোকজন নিয়ে বিরোধপূর্ণ জমিতে ধান কাটতে গেলে আজিম খাঁ বাঁধা দেয়। এ নিয়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় হাকিম খা’ ও তার মা হামিদা খাতুনসহ ৭ জন আহত হয়। আহতদেরকে দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিশোর হাকিম খাঁকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। ঘটনাটি খতিয়ে দেখে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন