বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেলে যাত্রী পরিবহন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাস উপেক্ষা করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল মোড়ে প্রতিদিন শত শত মোটরসাইকেল দিয়ে যাত্রী পরিবহনের অভিযোগ পাওয়া গেছে। আবার যাত্রীদের ছিনতাইয়ের শিকারও হতে হচ্ছে।

পুলিশের তেমন একটা তৎপরতা না থাকায় বেপরোয়া মোটরসাইকেল চালকরা। কয়েকজন ভুক্তভোগী জানান, জরুরি প্রয়োজনে কাজে কোনো বাহন না পেয়ে মোটরসাইকেল দিয়ে যেতে হয়। এসব মোটরসাইকেলের বেশির ভাগের কোন কাগজপত্র নাই। অনেক সময় যাত্রীদের গন্তব্যে না নিয়ে নির্জন জায়গায় নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা ও জিনিসপত্র হাতিয়ে নেয়।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফফর বলেন, প্রতিদিন চিটাগাংরোডে এলাকায় মোটরসাইকেল চালকদের ধাওয়া করি। পুলিশ যাওয়ার পর আবার তারা এসে যাত্রী বহন করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এরা যেনো আর উঠতে না পারে সে জন্য কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

চিটাগাংরোড ট্রাফিক পুলিশের টিআই (এডমিন) তাসলিম মোল্যা বলেন, ট্রাফিক পুলিশের সদস্যরা সবসময় মহাসড়কে কাজ করছে। চালকরা পুলিশ দেখলে পালিয়ে যায়। এসব মোটরসাইকেল কঠোরভাবে দমন করা হবে। অবৈধ কোন ধরনের যানবাহনকে ছাড় দেয়া হবে না এবং যারা সরকারের নিষেধ অমান্য করে তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন