শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে করোনা আক্রান্ত বেড়ে ২২

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ১:২৭ পিএম

চাঁদপুরে আরো ৩জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ২ জন যুবক, ১ জন নারী। যুবক দুজনের মধ্যে একজন শহরের পুরানবাজার এলাকায় ও অন্যজন নতুনবাজার এলাকার বাসিন্দা। আক্রান্ত নারীর বাড়ি সদর উপজেলার তরপুরচণ্ডী গ্রামে। সোমবার তাদের রিপোর্ট এসেছে সিভিল সার্জন অফিসে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, সোমবার সকালে মোট ৭জনের নমুনা টেস্টের রিপোর্ট আসে। বাকী ৪জনের রিপোর্ট নেগেটিভ।

এ নিয়ে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ২২জন। এর মধ্যে মারা গেছেন ৩জন। আক্রান্ত অন্য ১৯জনের মধ্যে ১০জন ইতিমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আরো ৯জন চিকিৎসাধীন।

সূত্র আরো জানায়, করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন ৬জনের মধ্যে ২জন হাজীগঞ্জে নিজ নিজ বাসায়, ২জন সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে (এই দু’জন ফরিদগঞ্জের) এবং চাঁদপুর সদরের রামপুরের ১জন ও পুরানবাজারে ১জন, নতুন বাজারে ১জন, তরপুরচন্ডী গ্রামে ১ জন, হাইমচরে ১জন নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় এবং বিভিন্ন দেশে চাঁদপুরের আরো অনেকে আক্রান্ত ও মৃত্যুর ঘটনা ঘটেছে। তাদের হিসেব চাঁদপুর সিভিল সার্জন অফিসে নেই। চাঁদপুর স্বাস্থ্য বিভাগের মাধ্যমে যাদের নমুনা সংগ্রহ করা হয়েছে কিংবা চাঁদপুরের স্বাস্থ্য কেন্দ্রে আক্রান্ত যারা চিকিৎসা নিচ্ছেন শুধুমাত্র তাদের তথ্যের ভিত্তিতে চাঁদপুর জেলার করোনার পরিসংখ্যান জানাচ্ছে সিভিল সার্জন অফিস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন