বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গরু শসা গাছ খাওয়াকে কেন্দ্র করে নেত্রকোনার পূর্বধলায় দুই পক্ষের সংঘর্ষে নিহত-১, আহত-২০

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৫:১৬ পিএম

গরু কর্তৃক শসা গাছ খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ৯টার দিকে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের বাড়হা পশ্চিমপাড়ায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বাড়হা পশ্চিমপাড়া এলাকার নওয়াব আলী একটি গরু সোমবার সকাল ৮টার দিকে মঞ্জুরুলের শসা ক্ষেত ঢুকে শসা গাছ খেয়ে ফেলে। এ নিয়ে মঞ্জুরুল ও নওয়াব আলীর মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এরই জের ধরে সকাল ৯টার দিকে দু পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত আবুল বাশার (৩৩), আজিজুল ইাসলাম (৪০), লিটন (৩০), আব্দুল মান্নান (৩৫), হক মিয়া (৩৪) ও রাশিদা বেগমকে (৪৫) ময়মানসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৪টার দিকে আবুল বাশার মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ তওহীদুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন