শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বানর যখন অপহরণকারী

ডেইলি মেইল | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১২:০৩ এএম

এক বানরের বিচিত্র বাঁদরামির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইন্দোনেশিয়ার তানজঙ্গসারি গ্রামে খেলনা বাইক সদৃশ বাই সাইকেল চেপে এসে এক বানর যেভাবে এক শিশুকে চুরি করতে উদ্যত হয়েছিল তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা।
ভিডিওতে দেখা যাচ্ছে, বেঞ্চে বসে রয়েছে একটি শিশু। দূর থেকে সাইকেল চালিয়ে সেখানে হাজির হয় বানরটি। বেঞ্চের সামনে পৌঁছেই সাইকেল ফেলে দিয়ে শিশুটিকে ধাক্কা মারে সে। তারপর মাটিতে পড়ে যাওয়া শিশুটির পোশাক আঁকড়ে তাকে মাটির উপর দিয়ে দ্রুত এগিয়ে নিয়ে যেতে থাকে।
ছোট্ট মেয়েটি হতভম্ব হয়ে যায় গোটা ঘটনায়। আশপাশের লোকজনকে হইহই করে উঠতে দেখা যায়। শেষ পর্যন্ত কী ভেবে ‘কিডন্যাপ’-এর পরিকল্পনা ত্যাগ করে চম্পট দেয় বানরটি। মুক্তি পেয়ে শিশুটি দ্রুত ফিরে যায় যে বেঞ্চে সে বসেছিল সেখানে। আর স্বস্তির নিঃশ্বাস ফেলেন আশপাশের সকলে।
অবসরপ্রাপ্ত বাস্কেটবল খেলোয়াড় রেক্স চাপম্যান ভিডিওটি শেয়ার করেন টুইটারে। ফুটেজটি শেয়ার করে তিনি লেখেন, ‘মনে করতে পারছি না শেষ কবে একটা বানরকে মোটর সাইকেলে চেপে এসে শিশু চুরির চেষ্টা করতে দেখেছি।’
ভিডিওটি এরই মধ্যে দেখা হয়েছে ৪০ লাখ বার শেয়ার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই। প্রায় ১৬ হাজার বার সেটি রিটুইট হয়েছে। অন্যান্য সোশ্যাল মিডিয়াতেও ছড়াতে শুরু করেছে এটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন