বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যুবলীগ নেতাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

সরকারি চাল আটক

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১২:০২ এএম

ময়মনসিংহে ১০ টাকা কেজি দরের ১১ বস্তা সরকারি চাল আটকের ঘটনায় যুবলীগ নেতা খুরশিদ আলম খোকনসহ তিনজনের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের হয়েছে। সেই সাথে সোমবার রাতে ডিলার নুরুল ইসলামের ডিলারশীপ বাতিল করা হয়েছে।

জানা গেছে, সদরের সিরতা ইউনিয়নের চরখরিচা বাজার থেকে শনিবার রাতে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১১ বস্তা চালসহ ভ্যানচালক জসীম উদ্দিনকে চালসহ আটক করে পুলিশ। এসময় ডিলার নুরুল ইসলাম ও সিরতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম খোকন, ডিলারপুত্র স্বপনসহ পাচারকারি সিন্ডিকেটের অন্যান্যরা পালিয়ে যায়।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার হাফিজুর রহমান জানান, ১১ বস্তা চাল আটক করা হয়েছে। ডিলারের বিরুদ্ধে মামলা হওয়ায় তার ডিলারশীপ বাতিল করা হয়েছে। কোতোয়ালি থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় জসীম উদ্দিন (৩৫) নামে এক ভ্যানচালককে আটক করা হয়েছে।

এলাকাবাসী জানান, সাবেক ধর্মমন্ত্রীর এপিএস আবু সাইদ সিরতা ইউপি চেয়ারম্যান হওয়ার সুবাদে নুরুল ইসলাম ডিলারশীপ পান এবং তার প্রভাবেই তিনিসহ তার অনুসারিরা এলাকায় প্রভাব বিস্তার করছে ও চাল আত্মসাতের মত বড় ঘটনা ঘটালেও কেউ মুখ খোলার সাহস পান না।
তদন্তকারি কর্মকর্তা এসআই আশিকুল হাসান জানান, শত শত বিক্ষোব্ধ জনতা চাল আটক করে রাখলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ও পরিস্থিতি শান্ত করে। ডিলার নুরুল ইসলাম ও সিরতা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খুরশিদ আলম খোকন, ডিলারপুত্র স্বপনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন