বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঢাকায় সিনেমার চিত্রগ্রাহকদের পাশে দাঁড়ালেন কবরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১১:৩৮ এএম

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে দেশীয় চলচ্চিত্রের সব ধরনের কার্যক্রম স্থগিত রয়েছে। এমন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন সিনেমা পাড়ার কলাকুশলীরা। স্বভাবতই তারা অসহায়ের মতো দিন যাপন করছেন। এমন দুর্দিনে চিত্রগ্রাহকদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন ঢাকায় সিনেমার নন্দিত অভিনেত্রী কবরী।

সিনেমার নির্মাণের ক্ষেত্রে একজন ক্যামেরা পার্সনের ভূমিকা অপরিসীম। ছবির গল্পের সঙ্গে দৃশ্যের মিল রেখে কাজ সামনের দিকে এগিয়ে নিয়ে যান এ মানুষগুলো। এই সংগঠনের তহবিলে ১ লাখ টাকা অনুদান দিয়েছেন নায়িকা। বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি ও জ্যেষ্ঠ চিত্রগ্রাহক আব্দুল লতিফ বাচ্চু।

এ প্রসঙ্গে বাচ্চু জানান, আমাদের হাতে বর্তমানে কোনো ধরনের কাজ নেই৷ অহেতুক ঘরে বসেই সময় কাটাচ্ছি। চাইলেও ঘর থেকে বের হতে পারছি না। ঘরবন্দি থেকে আর্থিক সংকটে পড়ে গেছি। এমন সময়ে কবরী ম্যাডাম আমাদের পাশে এসে দাঁড়ালেন। উনার কাছে আমরা কৃতজ্ঞ। এই টাকাগুলো বিপাকে পড়া সদস্য ও তাদের সহকারীর কাছে পৌঁছে দেওয়া হবে।

জানা গিয়েছে, বাংলাদেশ চলচ্চিত্র চিত্রগ্রাহক সমিতির সদস্য ৮০ জন। এদের মধ্যে বিপাকে আছেন ২৫ জন। ইতোমধ্যে সংগঠনের তহবিলে অনুদান দিয়েছে চলচ্চিত্র প্রযোজক সমিতি। এই প্রথম অভিনয়শিল্পী হিসেবে কবরী তাদের অর্থসহায়তা দিলেন।

এদিকে করোনা সংকটের আগে কবরীর পরিচালনায় শুরু হয়েছিলো সরকারি অনুদানের ছবি ‘এই তুমি সেই তুমি’র শুটিং। কিন্তু সংক্রমণের হার বেড়ে যাওয়ায় শুটিং বন্ধ হয়ে যায়। ছবিটি নির্মাণের পাশাপাশি অভিনয়ও করছেন তিনি। এছাড়াও অন্যান্য চরিত্রে দেখা মিলবে সোহেল রানা, মাহমুদ সাজ্জাদ, রিয়াদ রায়হান ও নিশাত সালওয়ার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন