শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনাভাইরাস নিয়ে জুয়া খেলছে সরকার

রাজশাহীতে রিজভী

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০৩ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার মানুষের জীবনকে পরোয়া করছে না। শপিংমলে সামাজিক দূরত্বের নির্দেশ দিয়ে খুলে দেয়া হয়েছে। অন্যান্য প্রতিষ্ঠান ও খুলে দেয়া হয়েছে। এমন একটি রোগ একজনের কাছ থেকে অন্য জনের শরীরে গেলে জীবননাশের আশঙ্কা রয়েছে। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। মানুষ মারা যাচ্ছে। আরো ভয়াবহ আকার ধারণ করার আশঙ্কা অনেক বেশি। এরকম পরিস্থিতিতে সরকার শপিংমল খুলে দিয়েছে।
স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, খুলে না দিলে কিভাবে চলবে। তাদের কথায় মনে হচ্ছে মানুষের জীবনের চেয়ে অন্য কিছু গুরুত্বপূর্ণ। অন্যকিছু গুরুত্বপূর্ণ বিধায় সরকার মানুষের জীবনকে পরোয়া করছে না।
গতকাল বুধবার সকালে রাজশাহী মহানগরীর কাজিহাটা এলাকায় রাজশাহী জেলা শাখা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন। সরকারের একজন মন্ত্রীর বক্তব্যর তিনি বলেন, করোনাভাইরাস নিয়ে বিএনপি নয়, জুয়া খেলছে সরকার। সারাদেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে। আমরা সরকারি কোন রিলিফ পাই না। নিজেদের পয়সা খরচ করে ত্রাণের ব্যবস্থা করি। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ত্রাণ সরবরাহ করা হচ্ছে এবং এটা অব্যাহত থাকবে বলে জানান তিনি। এ সময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি ও দৈনিক দিনকাল-এর বার্তা সম্পাদক রাশেদুল হক, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুসরত এলাহী রিজভীসহ স্বেচ্ছাসেবক দলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন