বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত

ঘাতক স্বামী আটক

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১২:০৩ এএম

শেরপুর সদর উপজেলার জঙ্গলদী দক্ষিণপাড়া এলাকায় স্বামীর দায়ের কোপে স্ত্রী রোকিয়া ওরফে কাঞ্চন বেগম (৪২) নিহত হয়েছেন। এ ঘটনায় আটক করা হয়েছে ঘাতক স্বামী আবুল কাশেম মাস্টারকে।
নিহতের স্বজনরা জানায়, স্বামী আবুল কাশেম কয়েক বছর আগে ঢাকাতে ফেরি করে কাঁচামাল বিক্রি করতো। কিন্তু বিগত কয়েক বছর কোন কাজ না করে প্রাথমিক স্তরের কিছু ছাত্রকে প্রাইভেট পড়াতো আর বাড়িতে বেকার জীবনযাপন করতে ছিল। এসব নিয়ে প্রায়ই স্বামী আবুল কাশেমের সাথে কাঞ্চন বেগমের দাম্পত কলহ লেগেছিল।
গতকাল সকালে কথাকাটাকাটি শুরু হলে একপর্যায়ে আবুল কাশেম দা দিয়ে স্ত্রীকে কোপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এদিকে ময়মনসিংহ নিয়ে যাওয়ার পথে ফুলপুর নামক এলাকায় মারা যান কাঞ্চন বেগম।
পুলিশ দুপুরে অভিযান চালিয়ে স্বামী আবুল কাশেমকে আটক করেছে এবং লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক স্বামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন