বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাড়া দিতে না পারায় ঘরের চাল নিয়ে গেলেন বাড়ির মালিক

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ২:১০ পিএম

বরগুনায় বাসা ভাড়ার ১ হাজার ৫০০ টাকা দিতে না পারায় এক বাড়ির মালিকের বিরুদ্ধে ভাড়াটের ঘরের চাল নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। তবে বাড়ির মালিক দাবি করছেন, বাসা ভাড়া দিতে না পারায় ভাড়াটে নিজেই ভাড়ার বিনিময়ে চাল দিয়েছিলেন।

গত মঙ্গলবার দুপুরে বরগুনার সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের মহাসড়ক এলাকায় এ ঘটনা ঘটে। ভাড়াটের অভিযোগ, চলমান এই লকডাউনে কর্মহীন থাকায় অসহায়ত্বের সুযোগে জোর করে ঘর থেকে চাল নিয়ে গেছেন ঘর মালিক।

অভিযুক্ত ঘর মালিকের নাম সরোয়ার মোল্লা। তিনি গৌরিচন্না ইউনিয়নের বাসিন্দা। আর ভুক্তভোগী ভাড়াটিয়ার নাম ফারুক। তিনি বরগুনার একজন বাসচালক।

ভাড়াটে ফারুক জানান, ‘লকডাউনে বাস চলাচল বন্ধ থাকায় আমি কর্মহীন হয়ে পড়ি। এজন্য মার্চ ও এপ্রিল দুই মাসের ১ হাজার ৫০০ টাকা করে মোট তিন হাজার টাকা ভাড়া পরিশোধ করতে ব্যর্থ হই। এর মধ্যে ঘর মালিকের কাছে অগ্রিম ১ হাজার ৫০০ টাকা ভাড়া দেওয়া ছিল। মঙ্গলবার দুপুরে বাকি এক মাসের টাকার জন্য তিনি আমার বাসায় আসলে, আমি আমার অসহায়ত্বের কথা তাকে বলি।

এ সময় তাকে জানাই, আমার ঘরে চাল ছাড়া কিছু নেই। পরে ঘর ভাড়ার ১ হাজর ৫০০ টাকা না পেয়ে আমার সেই এক মণ চাল তিনি নিয়ে যান। তবে চালের দাম ১ হাজার ৬০০ টাকা নির্ধারণ করে ১০০ টাকা ঘর মালিক ফেরত দেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন