ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দাউদকান্দি উপজেলা বিএনপির ২২০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ২:৫১ পিএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলা বিএনপির পক্ষ থেকে আজ বৃহস্পতিবার উপজেলার ১৫ টি ইউনিয়নের করোনাভাইরাসে গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে ২২০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
বিএনপি´র স্থায়ী কমিটির সদস্য, মুক্তিযুদ্ধের বীর সংগঠক ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে গৃহবন্দি কর্মহীন এবং হতদরিদ্র মানুষের কল্যাণে এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়। এই কর্মসূচী বাস্তবায়নে সার্বিক তত্ত্বাবধান করেন, বিএনপি´র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড.খন্দকার মারুফ হোসেন ও দাউদকান্দি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম চেয়ারম্যান। দাউদকান্দি উপজেলা সদর, শহীদনগর, গৌরীপুর, জিংলাতলী ও ইলিয়টগঞ্জ স্পটে উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ১৫ ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে বিতরণের জন্য ২২০০ প্যাকেট খাদ্যসামগ্রী ইউনিয়ন বিএনপির নেতাদের কাছে হস্তান্তর করেন।
এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি একেএম শামছুল হক, সহ-সভাপতি জসিম উদ্দিন আহমেদ, যুগ্ম- সম্পাদক ভিপি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন তালুদার ও আরিফ মাহামুদ, কুমিল্লা (উত্তর) জেলা যুবদলের সভাপতি ভিপি সাহাবুদ্দিন ভূইয়া, বিএনপি নেতা মোঃ এনামুল হক (সফর তালুকদার), জাহাঙ্গীর আলম মিয়াজী, মো. সালাউদ্দিন ভূইয়া, হাজী শাহ জালাল মেম্বার, তসলিম আহমেদ প্রমুখ।
উল্লেখ্য,করোনাভাইরাস সংক্রমণ শুরু হবার পর থেকে দাউদকান্দি পৌর বিএনপি, দাউদকান্দি উপজেলা ছাত্রদল এবং ব্যক্তি পর্যায়ে গৌরীপুর, পেন্নাই, শহীদনগরসহ বিভিন্ন স্থানে বিএনপির নেতারা গৃহবন্দী কর্মহীন ও হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য-সামগ্রী বিতরণ করছে। যা এখনও অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন