ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আর্চির বিরল ভিডিও

সিবিএস নিউজ | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১২:০৫ এএম

ব্রিটিশ রাজ পরিবার থেকে বেরিয়ে আসা হ্যারি ও মেগান তাদের ছেলে আর্চির জন্মদিনের এমন এক ভিডিও পোস্ট করেছেন, যা দেখাটা সবার জন্য বিরল এক সুযোগ। গত বুধবার পোস্ট করা ওই ভিডিওতে দেখা যায়, প্রথম জন্মদিনে আর্চি মায়ের সঙ্গে বসে হাঁস ও খরগোশের প্রিয় বইগুলো দেখে খুব মজা পাচ্ছে।
সেভ দ্য চিলড্রেন যুক্তরাজ্যের ইনস্টাগ্রাম পেজে করোনা বিষয়ক প্রচারে সহযোগিতার উদ্দেশে ভিডিওটি পোস্ট করা হয়। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিপর্যস্ত শিশু ও পরিবারের জন্য তহবিল সংগ্রহে এই প্রচার চালানো হয়। লকডাউন চলাকালে পারিবারিকভাবে আর্চির জন্মদিন উৎসবের ভিডিও করেছেন হ্যারি। সেখানে আর্চিকে কোলে নিয়ে থাকতে দেখা গেছে মেগানকে।

ক্যালফোর্নিয়ায় সরকারের ঘরে থাকার নীতি মেনে চলছেন মেগান ও হ্যারি। ছোট ওই ভিডিওতে দেখা গেছে, মেগান ছেলেকে আর্চ নামে ডাকেন। আর্চকে বইয়ের পাতা ওল্টাতে দেখা যায়। এক বই দেখতে না দেখতেই ছটফটে আর্চ অন্য বই দেখতে হাত বাড়ায়।

আর্চকে খুব কমই সবার সামনে আসতে দিয়েছেন তার মা-বাবা। গত বছর দক্ষিণ আফ্রিকায় আর্চির প্রথম ভিডিও প্রকাশ করা হয়। সেখানে আর্চবিশপ ডেসমন্ড টুটুর সঙ্গে আর্চিকে পরিচয় করিয়ে দিতে দেখা যায়।
দাতব্য সংস্থার ইনস্টাগ্রাম পেজে লেখা হয়, ‘ডাক! র‌্যাবিট! উইথ মেগান, দ্য ডাচেস অব সাসেক্স (অ্যান্ড হ্যারি, দ্য ডিউক অব সাসেক্স বিহাইন্ড দ্য ক্যামেরা)’। প্রথম জন্মদিনে সন্তানকে তারা বই পড়ে শোনাচ্ছেন। শুভ জন্মদিন আর্চি। করোনায় বিপর্যস্ত মানুষের সহায়তায় তহবিল সংগ্রহে ক্যাম্পেইনে আসায় মেগানকে ধন্যবাদ জানানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন