ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মাঠ প্রশাসনে ৫ এডিসি, ৫ ইউএনও নিয়োগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ১১:০৬ পিএম

মাঠ প্রশাসনে দায়িত্ব পালনের জন্য পাঁচজন অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) ও পাঁচজন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিয়োগ দিয়েছে সরকার।
গতকাল বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। যশোর চৌগাছার ইউএনও মো. জাহিদুল ইসলামকে চুয়াডাঙ্গা, বাগেরহাট সদরের ইউএনও মো. তানজিল্লুর রহমানকে সাতক্ষীরা, নওগাঁ সদরের ইউএনও মো. আব্দুল্লাহ আল মামুনকে জয়পুরহাট, বগুড়া ধুনটের ইউএনও রাজিয়া সুলতানাকে নওগাঁ এবং বাগেরহাট ফকিরহাটের শাহানাজ পারভীনকে খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক নিয়োগ দেওয়া হয়েছে। নিয়োগ পাওয়া এডিসিদের নিজ নিজ ক্ষেত্রে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতাও দেওয়া হয়েছে। খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার সাদিয়া আফরিন, যশোর জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মো. এনামুল হক ও বাগেরহাট জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনকে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে পদায়েনের জন্য খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে।
এছাড়া পাবনার চাটমোহরের সহকারী কমিশনার (ভূমি) মো. ইফতেখারুল ইসলাম এবং নওগাঁ জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার এসএম হাবিবুল হাসানকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে পদায়নের জন্য রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত করা হয়েছে। সংশ্লিষ্ট বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে এখন তাদের উপজেলায় পদায়ন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন