ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দু’শতাধিক ইমাম-মুয়াজ্জিনদের পাশে খুলনা ফুড ব্যাংক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ১:১৯ পিএম

খুলনার প্রায় দু’শতাধিক মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদেমকে প্রায় এক মাসের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী সহায়তা দিয়েছে মানবতার ফেরীওয়ালা বলে খ্যাত সংগঠন “খুলনা ফুড ও ব্লাড ব্যাংক”।

আজ শুক্রবার “খুলনা ফুড ও ব্লাড ব্যাংক” এর উদ্যোগে সকাল ১১টার দিকে খুলনা জেলা স্টেডিয়াম চত্ত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় খুলনা ফুড ও ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা সভাপতি মো: সালেহ উদ্দিন সবুজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো: জিয়াউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সদর থানার ইমাম পরিষদের সাধারণ সম্পাদক মাও: সিদ্দিকুর রহমান। সার্বিক সহযোগিতায় ছিলেন সহকারী পুলিশ কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইমরান খান ও ওসি (কন্ট্রোল) মো: আসাদ্দাজুম্মান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন খুলনা ফুড ও ব্লাড ব্যাংক সাধারণ সম্পাদক সৌরভ গাইন, কোষাধক্ষ্য আসাদ শেখ, সাংগঠনিক সম্পাদক ফারদিন ইসলাম অনিক, শাহ জিয়াউর রহমান স্বাধীন, সুরভী লাইজু, তুহিন, শাহানুল, রমজান, আনিস, রাজু, লিমন, সাব্বির, স্বাধীন, তানভীর, ইমরান, আশরাফ, জুয়েল, ইন্দ্র, সাগর প্রমুখ।
সভাপতি মো: সালেহ উদ্দিন সবুজ বলেন, ইমাম-মুয়াজ্জিন আমাদের সমাজ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন। সামাজিক শান্তি-শৃঙ্খলা রক্ষায়, মানুষকে সচেতন করতে এবং ধর্মীয়ভাবে আমাদেরকে দক্ষ ও যোগ্য হতে সব সময় সহযোগিতা করেন। একজন মুসলমানের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত একজন ইমামের ভূমিকা গুরুত্বপূর্ণ। বর্তমানে প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের কারনে তাদেরও দৈনন্দিন জীবনে কষ্ট করে চলতে হচ্ছে। যার কারনে তাদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া আমাদের দায়িত্ব। যেটা আমরা পালন করছি।

সাধারণ সম্পাদক সৌরভ গাইন বলেন, করোনার এই ক্রান্তিলগ্নে গত এক মাসের বেশি সময় ধরে চোখে মুখে ক্লান্তির ছাপ ও মনে তারণ্যের শক্তি নিয়ে মৃত্যু ভয়কে উপেক্ষা করে দেশের সংকটময় পরিস্থিতিতে জনগনের পাশে দিন রাত কাজ করে চলেছে আমাদের এই সংগঠন খুলনা ফুড ও ব্লাড ব্যাংক। বিভিন্ন পেশার অসহায় ও দু:স্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
আরিফুল ইসলাম ৮ মে, ২০২০, ১:৫৫ পিএম says : 0
খুলনা ফুড ও ব্লাড ব্যাংকের একজন স্বেচ্ছাসেবী হিসেবে আমি গর্বিত।
Total Reply(0)
সৌরভী ৮ মে, ২০২০, ২:৫২ পিএম says : 0
সেলুট জানাই সকল সেচ্ছাসেবী দের আর অনেক দোয়া রইলো সবুজ ভাই আসাদ ভাই কে খুব কাছ থেকে দেখেছি অসাধারণ মানুষ গর্বিত আমারা সবাই খুলনাবাসির গর্ব জাতির শ্রেষ্ট সন্তান এরা
Total Reply(0)
aminur ৯ মে, ২০২০, ৯:৩৬ এএম says : 0
first time appreciate sabuj,then asad, anik, shourav, tuhin, roky, razu, komolesh and all members for this work.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন