বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে যুবতির হাতে পুরুষ খুন, খুনি আটক

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৭:৩২ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবতীর হাতে মধ‍্যবয়সী একজন পুরুষ খুন হয়েছে। পুলিশ ও এলাকা সূত্রে জানাগেছে, উপজেলার নয়ানপুর শালবাড়ী এলাকার মজাম্মেলের মেয়ে জবেদা খাতুন (২০)"র সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে পদমপুর এলাকার আঃ লতিফ (৪৫) সংঘর্ষ হয়। এক পর্যায় আঃ লতিফ ঘটনা স্থলে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করে। কর্তবরত ডাক্তার আঃ লতিফকে মৃর্ত‍্যু বলে ঘোষনা করেন।

ঘটনা ঘটেছে ৮ মে (শুক্রবার) সকালে আসামী জবেদা খাতুনের বাড়ীর সামনে রাস্তার উপর। সরেজমিনে গিয়ে জানাগেছে, জবেদা সকাল বেলা তার বাড়ীর উঠান ছাড়ু দেওয়ার সময় পাশের এক বৃদ্ধ মহিলা শুফিয়া তুচ্ছ ঘটনা নিয়ে তার সাথে ধাক্কা ধাক্কী হয়। একপর্যায় বৃদ্ধা মাটিতে পড়ে যায়। পথযাত্রী আঃ লতিফ পাশদিয়ে যাওয়ার সময় বৃদ্ধাকে মাটিতে পড়ে থাকতে দেখে বিষয়টি তার বিবেকে নাড়া দেয়। এসময় উত্তেজিত হয়ে লতিফ একটি লাঠি হাতে নিয়ে জবেদাকে মারতে যায়। এসময় জবেদা তার অন্ডোকস চেপে ধরলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।
এপ্রসঙ্গে এস আই আহসান হাবিব ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, নিহতের স্ত্রী মরিয়ম এ ঘটনার বাদী হয়ে খুনি জবেদা খাতুনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। পুলিশ আসামীকে ঘটনা স্থল থেকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। এদিকে লাশ ময়না তদন্তে ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন