শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিক্ষক শ্যামল কান্তি ১০ দিন পর ফের কর্মস্থলে

প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার
ধর্ম অবমাননা এবং শিক্ষার্থীকে মারধরের অভিযোগে লাঞ্ছনার শিকার শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ১০ দিন পর পুলিৃশ পাহারায় আবারো স্কুলে যোগদান করেছেন। লাঞ্ছিত হবার প্রায় ২ মাস পর গত ১০ জুলাই শ্যামল কান্তি তার কর্মস্থল বন্দরের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে পুলিশ পাহারায় যোগদান করেন। স্কুলে যোগদানের একদিন পর গত ১১ জুলাই তিনি আবারো ৭ দিনের ছুটি নেন। গতকাল বৃহস্পতিবার তার ছুটির মেয়াদ শেষ হলে তিনি আবারো পুলিশ পাহারায় স্কুলে যোগদান করেন। এক ঘন্টা স্কুলে অবস্থান করে তিনি স্কুল ত্যাগ করেন। ওই সময় তিনি জেলা প্রশাসকের দফতরে যাওয়ার কথা বলে স্কুলের হাজিরা খাতায় স্বাক্ষর করে চলে যান। স্কুলটিতে বর্তমানে দ্বিতীয় সাময়িক পরীক্ষা চলছে। আগামী ২৪ জুলাই পরীক্ষা সমাপ্ত হবে।  
এদিকে শিক্ষক শ্যামলকান্তি ভন্তের বিরুদ্ধে ঘুষ দুর্নীতি, আল্লাহকে নিয়ে কটুক্তি ও ১০ম শ্রেণীর ছাত্রকে মারধরের অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করে গ্রেফতারের দাবি জানিয়ে বন্দরের বিভিন্ন এলাকায় পোস্টারিং করা হয়েছে।
অপর দিকে শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে একই স্কুলের ইংরেজী শিক্ষক মোর্শেদা বেগমের আদালতে দায়ের করা ঘুষ গ্রহণের মামলা আমলে নিয়ে তা বন্দর থানা পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।
বন্দর থানার ওসি আবুল কালাম বলেন, শিক্ষক শ্যামল কান্তির ব্যাপারে আদালত তদন্তের নির্দেশ দিয়েছেন বলে শুনেছি। তবে আদালত থেকে এখনও এ বিষয়ে নির্দেশনার কাগজ পাইনি। কাগজ পেলে তদন্ত শুরু করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন