বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টিসিবির তেল কালোবাজারে বিক্রি সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০২ এএম

টিসিবির সয়াবিন তেল কালোবাজারে বিক্রির অভিযোগে এক ডিলারকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম আইনুল ইসলাম। তিনি মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি। গতকাল র‌্যাব রাজধানীর মোহাম্মদপুরে অভিযান চালিয়ে ১২০ লিটার তেল জব্দ করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি টিসিবির ন্যায্যমূল্যের তেল খোলা বাজারে বিক্রি হচ্ছে। এমন খবরে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব সূত্র জানায়, সিরাজ এন্টারপ্রাইজ নামে এক ডিলার টিসিবি থেকে শুক্রবার ৬ হাজার লিটার তেল সংগ্রহ করে। এসব তেল ট্রাক সেলের মাধ্যমে সাধারণ মানুষের মধ্যে ন্যায্য মূল্যে বিক্রির কথা ছিল। কিন্তু ডিলার এসব সয়াবিন তেল কালোবাজারে বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বিষয়টি জানতে পেরে অভিযানে নামে। পরে ১২০ লিটার সয়াবিন তেলসহ ডিলার আইনুলকে গ্রেফতার করা হয়।
খোজ নিয়ে জানা গেছে, মোহাম্মদপুরে সাধারণ মানুষের মধ্যে ন্যায্য মূল্যে টিসিবির পণ্য বিক্রির জন্য লাইসেন্সটি ছিল সিরাজুল ইসলামের নামে। তিনি মারা যাওয়ার পর তার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা আইনুল সেই লাইসেন্সে ব্যবসা করছেন। সরকারি বিভিন্ন পণ্য ট্রাক সেলে বিক্রি করার কথা থাকলেও প্রতিষ্ঠানটি তা করত না। বেশি লাভের আশায় এসব পণ্য কালোবাজারে বিক্রি করত।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Md Redwan ৯ মে, ২০২০, ১:১৯ এএম says : 0
এ আর নতুন কি......পুরান পেশা তো আর ছেড়ে দেয়া যায় না...???
Total Reply(0)
Rajïß Ämïn ৯ মে, ২০২০, ১:১৯ এএম says : 0
এরা দেশের জাতীয় শত্রু এদের গলায় চাল আর তেল বেধে সাগরে ভাসিয়ে দিওয়া হোক
Total Reply(0)
Md Hasan ৯ মে, ২০২০, ১:২০ এএম says : 0
সোনার ছেলে এরা। তাই যতই চুরি চামারি করুক, কিছু বলা মুক্তিযুদ্ধের চেতনার চরম লঙ্ঘন।
Total Reply(0)
Omar Faruk ৯ মে, ২০২০, ১:২০ এএম says : 0
দেবদাসের চেতনা বাস্তবায়ন করছে । এতে দোষের কি আছে ?? শত হলেও কম্বল চোরদের জন্মগত অভ্যাস চালু রাখতে হবে তো ।
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ৯ মে, ২০২০, ৭:৫২ এএম says : 0
র্যা বের তৎপরতা প্রশংসার যোগ্য। এভাবে সরকারি দলের লোকজনদের দুর্নীতি পাকড়াও করতে থাকলে আমার বিশ্বাস অতিশীগ্রই দেশ থেকে দুর্নীতি চলে যেতে বাধ্য। এখানে একটা বিষয় তলীয়ে দেখা প্রয়োজন সেটা হচ্ছে এখন দুষ্কৃতিকারীরা সবাই সজাগ তাঁর মধ্যে কিভাবে মাত্র ১২০ লিটার সয়াবিন তেল সহ ডিলার গ্রেফতার হয়েছে?? সেতো টিসিবি থেকে উত্তলন করেছে ৬ হাজার লিটার তেল... স্বভাবতই প্রশ্ন আসে বাকী তেল কি ট্রাকে বিক্রয় করছিল?? এতে কি বুঝা যায়... নিন্দুকেরা বলছেন, ডিলার যাহ কিছুই করেন সেটা জানিয়েই করেন তাই লোক দেখানোর উদ্দেশ্যেই ডিলারকে সামান্য কিছু মাল সহ ধরা হয়েছে!!! আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে মানুষের কারসাজী জানার ও বুঝার ক্ষমতা দিন। আমিন
Total Reply(0)
mohi uddin khan ৯ মে, ২০২০, ৯:১৮ এএম says : 0
এরা ১৮ কোটি মানুষের সম্পদ লুটে খায় তারপর ও একদল লোকে বলে ওরা সোনার ছেলে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন