ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কেউই নিরাপদ নন, এবার ইভাঙ্কার ঘরেও করোনা আতঙ্ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৩:৫৯ পিএম

হোয়াইট হাউসের পর এবার করোনা আতঙ্ক ইভাঙ্কার ঘরে। দু’দিন আগেই হোয়াইট হাউসে নেভির এক সদস্যের শরীরে করোনা ধরা পড়ে। এরপর ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সহযোগীও আক্রান্ত হন মারণ ভাইরাসে। এরই মধ্যে আতঙ্ক ছড়াল ইভাঙ্কা ট্রাম্পের ঘরে। আক্রান্ত ইভাঙ্কার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট।
তবে সূত্রের খবর, ইভাঙ্কার ওই অ্যাসিস্ট্যান্টের সঙ্গে ইভাঙ্কা মুখোমুখি হননি বহুদিন। ইতিমধ্যে ইভাঙ্কার টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।
এদিকে শুক্রবারই হোয়াইট হাউসে আরও এক করোনা আক্রান্তের হদিশ মিলেছে। মার্কিন ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সহযোগী আক্রান্ত হন মারণ ভাইরাসে।
এর ঠিক আগেই হোয়াইট হাউসে কর্মরত মার্কিন নেভির এক সদস্যের শরীরে করোনা আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে। এরপরই পেন্সের সহযোগী তথা প্রেস সেক্রেটারি কেটো মিলার আক্রান্ত হন করোনায়।
এই মহিলার স্বামী আবার ট্রাম্পের সহযোগী ফলে হোয়াইটসে রীতিমত আতঙ্ক। যদিও ভয়ের কিছু নেই বলেই জানিয়েছেন আধিকারিকরা।
বৃহস্পতিবার হোয়াইট হাউসের তরফ থেকে নৌবাহিনীর ওই সদস্যের আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। আক্রান্ত হয়েছেন মার্কিন নৌবাহিনীর এক সদস্য। তিনি ট্রাম্পের ব্যক্তিগত কর্মী হিসেবে কাজ করতেন।
মার্কিন নেভির যে ইউনিট হোয়াইট হাউসের জন্য কাজ করে, তারই সদস্য এই আক্রান্ত ব্যক্তি। বুধবার এই খবর শুনে বিমর্ষ হয়ে পড়েন ট্রাম্প। প্রথমবার রিপোর্ট পজিটিভ আসার পর ফের হোয়াইট হাউসের ফিজিশিয়ান দিয়ে টেস্ট করানো হয়। তাতেই রিপোর্ট পজিটিভ আসলে হোয়াইট হাউসের তরফে এই খবর নিশ্চিত করা হয়।
তবে হোয়াইট হাউসের অন্দরমহলে খুব কড়াকড়িভাবে মানা হয় না সোশ্যাল ডিসট্যান্সিং। খুব কম সদস্যই মাস্ক পরেন। ট্রাম্প নিজে জানিয়েছেন যে তার ও তার সহকর্মীদের নিয়মিত করোনা টেস্ট হয়। কিছুদিন আগেই এয়ার ফোর্স ওয়ানে সফর করার সময় একথা জানান তিনি। বলেন, ´আমাদের র‌্যাপিড টেস্টে পাঁচ মিনিটেই রেজাল্ট চলে আসে।´

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md.Habibur Rahman. ৯ মে, ২০২০, ৪:৪০ পিএম says : 0
We wishes almighty ALLAH kind us. All over the world people who are not pious but also know bad work .Example just kill pious human.No food education home less people. Richer nation invention fighter guns submarine kill human beings. We should will be pious religious leaders no Tycoon minded all the time wishes best luck humanity. Pray for ALLAH. Believe biggest Islamic Holly book Al Quran. Our prophet Hazrat Mohammed (s) away the path before 1414 years ago. Nowadays all over the world human opens Don't believe his creator.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন