শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঋষি চেয়েছিলেন ছেলে রণবীর অন্য কাউকে বিয়ে করুক?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৬:০৯ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর মারা গেছেন এক সপ্তাহের বেশি হলো। তবে এই রোমান্টিক হিরোর অকাল মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি বি-টাউন। নানা উপায়ে তাঁকে স্মরণ করছেন ভক্ত-অনুরাগীরা।

ঋষি কাপুরের হাসপাতালে ভর্তি হওয়া থেকে শুরু করে অভিনেতার শেষকৃত্য পর্যন্ত সবসময় কাপুর পরিবারের সঙ্গে দেখা গিয়েছে আলিয়া ভাট্টকে। কেননা রণবীর কাপুরের বর্তমান প্রেমিক তিনি। আর সে কারণেই নায়কের পাশে সর্বদা থাকার চেষ্টা করেছেন আলিয়া।

তবে মজার তথ্য হলো, দু´বছর আগেও ঋষি চেয়েছিলেন ছেলে রণবীর আলিয়াকে নয়, অন্য কাউকে বিয়ে করুক! অভিনেতার মৃত্যুর পরে আবারও সেই টুইটে চাউর হলেন নেটিজেনরা।

জানা গিয়েছে, ঋষি কাপুরের পছন্দের পুত্রবধু আর কেউ নন, রণবীরের প্রিয় বন্ধু ও নির্মাতা অয়ন মুখোপাধ্যায়। এর আগে তার পরিচালনায় ‘ওয়েক আপ সিড’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’তে দেখা গিয়েছিলো রণবীরকে।

অয়ন এবং রণবীরের বন্ধুত্ব বলিপাড়ার কারও অজানা নয়। সেই ‘ওয়েক আপ সিড’ থেকে ‘ব্রহ্মাস্ত্র’। অয়নের হিরো মানেই রণবীর। শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনও তাঁদের কেমিস্ট্রি বেশ মজবুত। আর সে জন্যই মজার ছলে ছেলেকে উপদেশ দিয়েছিলেন ঋষি, “সেরা বন্ধুত্ব, কী ভাবছো? এটাই উত্তম সুযোগ। দু’জনেই বিয়ে করে নাও”।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন