শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতা বকুলের উদ্যোগে দুস্থদের মাঝে মাছ ও সবজি বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৭:০৯ পিএম

করোনা সংক্রমণে লকডাউনে দুস্থ, অসহায়, কর্মহীন, গৃহবন্দী মানুষের জন্য ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী রকিবুল ইসলাম বকুল।
শনিবার সকাল ১০টায় খুলনা মহানগরীর দৌলতপুর আঞ্জুমান বিদ্যালয় প্রাঙ্গনে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতায় এবং ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ ইমাম হোসেনের নেতৃত্বে দুস্থ, অসহায়, বিপদগ্রস্ত, কর্মহীন পরিবারের মাঝে
বিনামূল্যে মাছ ও সবজি বিতরণ করেন ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। এসময় তারা বলেন, করোনার কারণে খুলনা-৩ আসনের নিম্নবিত্ত মানুষের কষ্ট লাঘব করার জন্য রকিবুল ইসলাম বকুল সর্বাত্মকভাবে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে প্রায় ৪৫০০ অসহায় পরিবারকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত রকিবুল ইসলাম বকুলের পক্ষ থেকে সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৌলতপুর থানা বিএনপিসাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, মুরশিদ কামাল, রুবায়েত হোসেন বাবু, কাজী নেহিবুল হাসান নেহিম, সুলতান মাহমুদ, মতলেবুর রহমান তুষার, আরব আলী, খবির উদ্দীন, মিজানুর রহমান, নুরুজ্জামান নিশাত, মোল্লা সোহেল, আব্দুর রাজ্জাক, ইঞ্জিনিয়ার নুর ইসলাম বাচ্চু, এম এম জসিম, শেখ মোঃ নাজিম, আল আমিন সরদার রতন, হেদায়েতুল্লাহ দীপু, মোঃ আল আমিন লিটন, জিয়াউদ্দীন জিয়া, মিজানুর রহমান মৃদুল, মেহেদী হাসান, রবিউল ইসলাম মিন্টু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন