ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ইমপালস হাসপাতালে পুলিশ সদস্যের চিকিৎসা শুরু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর তেজগাঁওয়ে বেসরকারি ইমপালস হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা শুরু হয়েছে। গতকাল শনিবার যোগাযোগ করা হলে ইমপালস হাসপাতালের চিফ অপারেটিং অফিসার প্রফেসর ডা. খাদিজা আকতার জুমা বলেন, সকাল থেকে শুরু হয়েছে আক্রান্ত পুলিশ সদস্যদের ভর্তির কার্যক্রম। আমরা তো কোভিড-১৯ চিকিৎসা বলতে গেলে নতুন। তবুও সবকিছু আল্লাহর রহমতে আমরা গুছিয়ে এনেছি। পিপিই, মাস্ক, আই গ্লাভস, আই প্রটেক্টর, স্যানিটাইজার বলেন সব স্টাফকেই তা সরবরাহ করা হয়েছে।
তিনি বলেন, সরকার যখন আমাদের হাসপাতালটি কোভিড-১৯ হাসপাতাল করার জন্য ঘোষণা দিয়েছিল, তখন কিছু নার্স চাকরি ছেড়ে চলে গেছেন। আমরা নতুন করে ৪৮ জন নার্সকে নিয়োগ দিয়েছি। পুরাতন নতুন মিলিয়ে সবাই ডিউটি করছেন। গতকাল দুপুরে তিনি বলেন, সকাল থেকে ২০ জনের মতো কোভিড-১৯ আক্রান্ত রোগী এসেছেন। প্রথম দিনে ১০০ রোগী আসবে।
পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনুগ্রহ ও উদারতায় করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার লক্ষ্যে রাজধানীর ইমপালস হাসপাতাল বন্দোবস্ত করা হয়েছে।
হাসপাতালটি প্রাথমিকভাবে আড়াই মাসের জন্য ভাড়া করা হয়েছে। শুধুমাত্র করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের নিবিড় চিকিৎসা দেয়ার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতালটি এখন থেকে ব্যবহৃত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন