শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ঢাকায় সিনেমার ১২ তারকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৫:৪৯ পিএম

করোনাভাইরাসের থাবায় ঢাকার সিনেমা পাড়া স্তব্ধ। শুটিং নেই, সিনেমা হল বন্ধ। তাই অবসর সময় কাটাচ্ছেন নির্মাতা ও তারকারা। তবে এবার ঘরে বসেই সিনেমা নির্মাণ করবেন বলে জানালেন পরিচালক দেবাশীষ বিশ্বাস।

করোনাকালে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম রাখা হয়েছে ´আলো আসবেই´। শাহজাহান সৌরভের গল্প অবলম্বনে এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

রবিবার (১০ মে) থেকে শুরু হয়েছে এর শুটিং। সম্পাদনার কাজ শেষ হলে ঈদের আগেই অনলাইনে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। বিষয়টি নিশ্চিত করেছেন দেবাশীষ বিশ্বাস।

মানুষকে সচেতন করার লক্ষ্যে বিনা পারিশ্রমিকে এতে অভিনয় করছেন ঢাকায় সিনেমার এক ডজন তারকা। এ তালিকায় আছেন, ইমন, অপু বিশ্বাস, মাহিয়া মাহি, ববি হক, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, জায়েদ খান, মিশা সওদাগর, অমিত হাসান, আঁচল, তমা মির্জা ও শাহরিয়াজ।

এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস জানান, ব্যবসায়িক উদ্দেশ্য নয় বরং মানবিক দায়বদ্ধতা থেকেই কাজটি করছি। এর জন্য শিল্পীরা কোনও পারিশ্রমিক নিবেন না। ইতোমধ্যে তাদের কাছে চিত্রনাট্য পাঠিয়ে দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, এতে যারা অভিনয় করছেন, তারা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করে শুটিংয়ে অংশ নিবেন। তাদের সঙ্গে আমি সর্বদা ফোনে যুক্ত থাকব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন