শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধামরাইয়ে পারিবারিক কলহে ৫ দিনে ২টি হত্যাকান্ড

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৮:১৫ পিএম

ঢাকার ধামরাইয়ে পারিবারিক কলহের জের ধরে গত ৫দিনের ব্যবধানে ২টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। আজ রবিবার ভোর রাতে স্ত্রী তার স্বামীকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলা সূতিপাড়া ইউনিয়নের বালিথা গ্রামে।
অপরদিকে গত ৫ মে মঙ্গলবার সকাল ৯টার দিকে আপন চাচাতো ভাইকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে অপর চাচাতো ভাই । নিহত চাচাতো ভাই এবারের এসএসসি পরিক্ষার্থী ছিল। এ হত্যাকান্ডটি ঘটেছে কুল্লা ইউনিয়নের মধ্যকেলিয়া গ্রামে।
২টি হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।
জানা গেছে, তিন সন্তানের জনক-জননী মতিয়ার রহমান (৪২)ও তার স্ত্রী কাজলী বেগম(৩৬) শনিবার রাতে বিভিন্ন বিষয় (স্ত্রীর পরকীয়া) নিয়ে বাকবিতন্ডা ও দুজনের হাতাহাতি হয়। এক পর্যায়ে স্ত্রী কাজলী বেগম তার স্বামীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। সকালে লাশ উদ্ধারসহ স্ত্রী ও সহযোগী মাদকাসক্ত পালক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।
অপরদিকে পুর্ব শত্রুতার জেরে গত ৫ মে মঙ্গলবার সকাল ৯টার দিকে আপন চাচাতো ভাই সাত্তারদের বাড়িতে সকালের দিকে তর্কে জড়িয়ে পড়ে এবারের এসএসসি পরিক্ষার্থী ইমন ও ঘাতক সাত্তার। এসময় নেশাগ্রস্ত অবস্থায় ইমনের বুকের পাজরের মধ্যে ছুরিকাঘাত করে সাত্তার।
ঘটনার কয়েক ঘন্টার পরই সকাল ১১ টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় সে মারা যায়।
এসএসসি পরিক্ষার্থী নিহত ইমন হোসেন উপজেলার কুল¬া ইউনিয়নের মধ্যকেলিয়া গ্রামে সিদ্দিকুর রহমান গটা মিয়ার ছেলে। সে এবছর জয়পুরা অ্যাসেড স্কুল থেকে এসএসসি পরিক্ষায় অংশ করে ফলাফল পাওয়ার অপেক্ষমান ছিল।
অপরদিকে ছুরিকাঘাতকারি (হত্যাকারি) সাত্তার (৩৪) আপন চাচা হুমায়ূনের ছেলে। নিহত ইমন ২ বোন ১ ভাইয়ের মধ্যে সবার ছোট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন