শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বন্দরে আরও এক বাড়িতে বিস্ফোরণ আহত ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৯:৫৩ পিএম

বন্দরে একই এলাকায় আরও এক বাড়িতে বিস্ফোরণে ১ জন আহত হয়েছেন। গত শনিবার রাত সাড়ে ১১ টার দিকে উইলসন রোডের দীঘিরপাড় মোল্লাবাড়ি এলাকাতে এই ঘটনা ঘটে। শুক্রবার এখানেই রাবেয় মঞ্জিলের সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণের ঘটনায় এক অন্তঃসত্ত¡া নারীসহ দুই শিশু নিহত হয়েছিল।

এদিকে এদিন ওই এলাকায় গ্যাসের পাইপ থেকে বিস্ফোরণের ঘটনায় মাসুম নামে একজন প্রহরী আহত হয়েছেন। তাকে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ওই এলাকার ড্রেন লাইনের সাথে গ্যাসের সংযোগ স্থাপন। এখান থেকে প্রয় সময়ই গ্যাস লিকেজ করে থাকে। এদিনও গ্যাসের পাইপ লিকেজ করে গ্যাস বের হচ্ছিল। এ অবস্থায় সিকিউরিটি গার্ড মাসুম সেই গ্যাস বন্ধ করার জন্য গ্যাসের পাইপের মুখে একটি বোতল দিয়ে আটকে দেওয়া চেষ্টা করে। এসময় বিকট শব্দে সেখানে বিস্ফোরণ হয়ে ¯øাভ চূর্ণ হয়ে মাসুম তার ভেতর ড্রেনে পড়ে যায়। এসময় গতকাল রাবেয়া মঞ্জিলে সেপটিক ট্র্যাঙ্ক বিস্ফোরণের ঘটনায় পাশের যে বাড়িটি ক্ষতিগ্রস্থ হয়েছিল তার একটি অংশ এই বিস্ফোরণে ধসে পড়ে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে আহত অবস্থায় মাসুমকে উদ্ধার করে।
বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গোপাল বলেন, এখানে ড্রেন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে গতকাল বিস্ফোরণে ক্ষতিগ্রস্থ একটি বাড়ির কিছু অংশ ধসে যায়। এ ঘটনায় একজন সিকিউরিটি গার্ড আহত হয়েছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন