রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে ৫৬ লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০৩ এএম

রাজধানীর যাত্রাবাড়িতে দিনদুপুরে এক ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার বেলা ১১ টার দিকে যাত্রাবাড়ি জনপদ মোড়ে (হানিফ ফ্লাইওভারের নিচে) এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশের বলছে, ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় বিকেলে যাত্রাবাড়ি থানায় একটি মামলা করা হয়েছে। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ীর নাম সাইফুল ইসলাম সবুজ। তিনি ডাচবাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এজেন্সি মারফুস এন্টারপ্রাইজ ও এইচ-২৪ এন্টারপ্রাইজের মালিক।

এই ব্যবসায়ী জানান, তিনি যাত্রাবাড়ির কাজলা বউবাজারে তাদের অফিস থেকে দুটি ব্যাগে করে ব্যবসার ৫৫ লাখ ৬৯ হাজার টাকা নিয়ে বের হন। তার সাথে ছিলেন বড় ভাই সাইফুল ইসলাম। মোটরসাইকেলযোগে তারা মতিঝিল ফরেন এক্সচেঞ্জ যাচ্ছিলেন। পথে যাত্রাবাড়ি জনপদ মোড়ে (হানিফ ফ্লাইওভারের নিচে) ছিনতাইকারীদের মোটরসাইকেল তাদের চলন্ত মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে যান। একপর্যায়ে দুই মোটরসাইকেলে থাকা চারজন ছিনতাইকারী রড দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। পরে তাদের কাছে থাকা টাকাভর্তি ব্যাগ দুটি নিয়ে তারা দ্রুত পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় ছিনছাইকারীরা কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে বলে জানান তিনি।

যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ইতোমধ্যে ছিনতাইকারীদের ধরার জন্য পুলিশের টিম কাজ করছে। ঘটনাস্থলে সিসিটিভি ফুটেজসহ অন্যান্য সবকিছুই খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি খুব দ্রুতই তাদের গ্রেফতার করতে পারব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps