শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শরীরের জন্য কথা শুনতে হয়েছিলো শিল্পা শেট্টিকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২০, ২:৩৬ পিএম

বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টি। তিনি বরাবরই স্বাস্থ্য সচেতন। নিজের ফিটনেস সচেতনতার জন্য ভক্তদের কাছে জনপ্রিয় তিনি। কিন্তু তাকেও এক সময় বডিশেমিং-এর শিকার হতে হয়েছে। সম্প্রতি এমনটি জানিয়েছেন চিত্রতারকা নিজেই।

বি টাউনের হিরোইন মানেই পাতলা শরীর এবং আকর্ষণীয় চেহারা। আর সেই সংজ্ঞা ধরেই যেন দর্শকেরা টিভির সামনে বসেন। তবে অভিনেত্রীর চেহারা কিংবা শরীরে যদি মেদ জমে তাহলে ভক্তরা আক্রমণাত্মক হয়ে ওঠে। ফিটনেস-এর ব্যাপারে শিল্পা শেট্টির দ্বারা অনেকেই অনুপ্রাণিত। কিন্তু মা হওয়ার পরে তার শরীরে মেদ জমেছিল। আর সেই জন্য তাকেও বাদ দেয়া হয়নি বডিশেমিং এর থেকে।

এ প্রসঙ্গে শিল্পা বলেন, "গর্ভবতী থাকাকালীন আমার ওজন ৩২ কেজি বেড়ে গিয়েছিলো। কিন্তু আমি ভেবেছিলাম বড়জোর ১৫ কেজি বাড়বে। কিন্তু সেটি দ্বিগুণ হয়েছিলো। আবার ভিভানকে জন্ম দেওয়ার পরে আরো ২ কেজি বেড়ে যায়। তবে একটা ঘটনার কথা আমার মনে আছে।"

পরে সেই ঘটনা স্লীম গার্ল শেয়ার করেন। তিনি বলেন, “ভিভান হওয়ার পর রাজেশের সঙ্গে প্রথমবার ডিনারে গিয়েছিলাম। সেখানে কিছু মহিলারা ছিলেন এবং আমার বিষয়ে আলাপ করছিলেন। তখন আমি শুনতে পেলাম তারা বলছেন, ´আরে ওটা শিল্পা শেট্টি না? এখনও এত ওজন রয়েছে´। সেটা শুনে খুবই খারাপ লেগেছিলো।"

প্রসঙ্গত, ২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে গাটছাড়া বাঁধেন শিল্পা শেট্টি। বিয়ের তিন বছরের মাথায় ২০১২ সালে পুত্র সন্তান ভিভানের জন্মদেন তিনি। পরে চলতি বছরের শুরুতে কন্যা সন্তান জন্ম দেন এ অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন