ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকা খোয়া আটক ৪

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:০২ এএম

পুরান ঢাকার ইসলামপুরে ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকা খোয়া গেছে। এ ঘটনায় ব্যাংকের দুইজন নিরাপত্তাকর্মী, একজন এক্সকিউটিভ অফিসার ও গাড়ির একজন চালককে আটক করেছে পুলিশ। রাজধানীর কোতোয়ালী থানায় রোববার রাতে একটি মামলা দায়ের করেন ব্যাংকের দিলকুশা শাখার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান।
কোতোয়ালী থানার ওসি মিজানুর রহমান বলেন, ন্যাশনাল ব্যাংকের প্রধান কার্যালয়ের ওই গাড়ি রোববার পুরান ঢাকার বিভিন্ন শাখায় ঘুরে টাকা সংগ্রহ করে। পরে মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ের দিকে রওনা হয়। বাবুবাজারে পৌঁছানোর পর গাড়িতে থাকা নিরাপত্তাকর্মীরা চিৎকার করে বলেন, টাকার একটি বস্তা পাওয়া যাচ্ছে না। ওই টাকার বস্তাটি বাংলাবাজার শাখা থেকে তোলা হয়েছিল। সেখানে ৮০ লাখ টাকা ছিল। বাংলাবাজার শাখা এবং ওই গাড়ি যে পথ ধরে গেছে, তার আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে জানিয়ে ওসি বলেন, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে মামলায় তাদের নাম নেই।
ন্যাশনাল ব্যাংকের ডিএমডি এএসএম বুলবুল সাংবাদিকদের বলেন, এক ব্রাঞ্চ থেকে আরেক ব্রাঞ্চে যাওয়ার মাঝে কোথাও হয়ত ঘটনা ঘটেছে। এর পেছনে যারাই থাক না কেন, গাড়িতে আমাদের যে কর্মীরা ছিল, তাদের দায় নিতে হবে। ডিএমপির লালবাগ বিভাগের ডিসি মুনতাসিরুল ইসলাম জানান, টাকা বহনের সময় গাড়িতে থাকা চারজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন