বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় ছুঁড়ে ফেলে শিশুকে হত্যার অভিযোগ, রাতভর লুটপাট ভাংচুর

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১০:৫৭ এএম

মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের রামপুর গ্রামে ৫ মাস বয়সী এক কন্যা শিশুকে ছুঁড়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। শিশুটির নাম লামিয়া খাতুন। নিহত শিশুর বাবার নাম লিটু মোল্যা। সোমবার রাত সাড়ে ১১ টার দিকে এই ঘটনা ঘটে।এর পর চলে ব্যাপক লুটপাঠ ভাংচুর।

স্থানীয় সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রামপুর গ্রামের সেকেন্দার মোল্যা ও সাবেক মেম্বার রুহলের গ্রুপের সাথে দুইদিন পূর্বে সংঘর্ষের ঘটনা ঘটে এ ঘটনায় সেকেন্দার মারাত্মকভাবে আহত হলে তাকে তিনি ফরিদপুর মেডিকেলে চিকিৎসার জন্য পাঠান হয়।
জানা যায়, ঘটনার দিন রাতে রুহুল মেম্বারের লোকজন কেরোসিনের বোতলে আগুন ধরিয়ে নিক্ষেপ করে স্থানীয় আলিমের বাড়ীতে আগুন ধরিয়ে দেয়। হামলার ঘটনার পর ঐ বাড়ির লোকজন বাড়ি থেকে বেরিয়ে আসে। পরে লামিয়ার মা খাদিজা বেগম ঘরে গিয়ে দেখেন লামিয়া মারাত্মক আহত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছে। আহত লামিয়াকে উদ্ধার করে মহম্মদপুর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রুহুল মেম্বর রামপুর গ্রামের মাজেদ মোল্যার ছেলে।ঘটনার পরপরই মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক বিশ্বাস ঘটনাস্থলে গিয়েছেন। প্রতিপক্ষকে ফাঁসাতে শিশু হত্যার নাটক সাজানো হয়েছে বলে শিশুর পরিবারের লোকেরা ওসির কাছে স্বীকার করেছে। তারা শিশুটির মৃত্যু সাভাবিক হয়েছে বলেও পুলিশকে জানায় বলে ওসি তারক বিশ্বাস সাংবাদিকদের জানান। পরিস্থিতি ;শান্ত রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।তবে পুলিশের উপস্থিতিতেই রাতভর চলে ব্যাপক লুটপাট ভাংচুর এ অভিযোগ এলাকাবাসীর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন