বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে হাইওয়ে পুলিশ কর্তৃক মাইক্রোবাস চালককে মারপিটের অভিযোগে মহাসড়ক অবরোধ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৩:২৯ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হাইওয়ে থানা পুলিশ কর্তৃক এক মাইক্রোবাস চালককে মারপিট করার অভিযোগে গতকাল মঙ্গলবার দুপুরে বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে। প্রায় আধাঘন্টা ব্যাপী মহাসড়ক অবরোধ করে হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে তাঁরা বিভিন্ন শ্লোগান দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, গাজীপুরের ফরিদপুর থেকে একটি মাইক্রোবাস যাত্রী নিয়ে চলতি লক ডাউন উপেক্ষা করে রংপুরের দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা এলাকায় পৌছিলে পুলিশ মাইক্রোবাসটিকে থামাতে সংকেত দেয়। কিন্তু মাইক্রোবাসটি পুলিশের সংকেত উপেক্ষা করে উল্টো লেন ধরে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রাস্তার রোড ডিভাইডারের দুইটি পোল ভেঙ্গে ফেলে। এ সময় পুলিশের একটি গাড়ী মাইক্রোবাসটিকে ধাওয়া করে গোবিন্দগঞ্জ হিরোক মোড় এলাকায় আটক করে ড্রাইভাকে মাইক্রোবাস সহ থানা যেতে বলে। কিন্তু ডাইভ্রার এমরান হোসেন পুলিশের নির্দেশ অমান্য করলে তাঁকে জোর করে থানা নেয়ার চেষ্টা করা হয়। এসময় মহাসড়কের পাশে অবস্থানকারী কিছু শ্রমিক বিক্ষুব্ধ হয়ে ওঠে এবং তাঁরা মহাসড়ক অবরোধ করে। শ্রমিকদের অভিযোগ পুলিশ অন্যায়ভাবে ওই মাইক্রোবাস চালককে মারপিট করেছে এবং তাঁর নিকট চাঁদা দাবী করেছে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী যান বাহন চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ। কিন্তু কিছু সিএনজি চালক পরিস্থিতিকে ভিন্নরূপ দেয়ার জন্য মহাসড়ক অবরোধ করেছে। তবে তাৎক্ষণিক ব্যবস্থা হিসেবে দুই পুলিশ সদস্যকে বগুড়া হাইওয়ে এসপি অফিসে ক্লোজ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন