বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তামিমের লাইভে আজ ডু প্লেসি!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১২:০৩ এএম

 করোনাকালে খেলাধুলা বন্ধ থাকলেও ক্রিকেট অঙ্গনকে মাতিয়ে রাখতে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়মিত হাজির হচ্ছেন লাইভে। সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভ শোতে তার সঙ্গী হচ্ছেন জনপ্রিয় ক্রিকেট ব্যক্তিত্বরা। এরই ধারাবাহিকতায় তামিমের আগামী শোতে থাকছেন দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ফ্যাফ ডু প্লেসি। তামিমের এই শো শুরু হবে আজ বাংলাদেশ সময় রাত সাড়ে দশটায়।
সর্বশেষ শো এর শেষদিকে তামিম জানিয়েছিলেন, ‘পরের এপিসোডে সারপ্রাইজ আছে আপনাদের জন্য’। তামিমের সেই সারপ্রাইজ বা চমক ডু প্লেসি। দক্ষিণ আফ্রিকান এই ক্রিকেটার বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান। এবারই প্রথম দেশের বাইরের কোনো ক্রিকেট ব্যক্তিত্বকে নিয়ে লাইভ শো এর আয়োজন করতে যাচ্ছেন তামিম।
তামিম লাইভ শো এর শুরু করেন মুশফিকুর রহিমকে নিয়ে। সতীর্থ ও বন্ধু মুশফিককে নিয়ে তামিমের সেই শো বেশ প্রশংসা কুড়িয়ে নেয়। এরপর পালাক্রমে মাহমুদউল্লাহ রিয়াদ ও সদ্য সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে নিয়ে লাইভ শো করেন। তিন সিনিয়র সতীর্থের পর তামিম লাইভ শো করেন দুই পেসার রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে নিয়ে। সর্বশেষ গত রবিবার শো করেন জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক ও বর্তমানে বোর্ডের সাথে যুক্ত তিন তারকা নাঈমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে নিয়ে।
তামিমের শো এর ফাঁকে ঘোষণা ছাড়াই একদিন হাজির হন জাতীয় দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাসন চন্দ্রশেখরন, আরেকদিন ক্রিকেটার নাসির হোসেন। দুজনই শোকে আরও প্রাণবন্ত করে তুলেছিলেন। তবে এতসব চমককে পেছনে ফেলে তামিম সবচেয়ে বড় চমক হয়ে আসছেন ডু প্লেসি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন