ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রদল নেতাকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১:০৫ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের ইউনিয়ন পর্যায়ের নেতা রিপনকে র‌্যাব পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। রিপন লালমনিরহাট জেলার আদিতমারি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়ন ছাত্রদলের সভাপতি। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় তাকে তার এলাকা থেকে তুলে নিয়ে যাওয়া হয় হয় বলে অভিযোগ করা হয়েছে।

রুহুল কবির রিজভী জানান, রিপনকে র‌্যাব পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু আটকের একদিন পরও তাকে জনসমম্মুখে হাজির করা হচ্ছে না। তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে রেগাযোগ করা হলেও কোন সদুত্তর পাওয়া যাচ্ছে না।

রিজভী বলেন, আমরা অবিলম্বে ছাত্রদল নেতা রিপনের সন্ধান দাবি করছি। কেননা তার পরিবার সহ অনেকেই তার সন্ধান না পাওয়ায় উদ্বিগ্ন। অবশ্য অতীতে এভাবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে আমাদের দলের বহু নেতাকর্মীকে গুম ও হত্যা করা হয়েছে। হয়তো ভিন্ন উদ্দেশ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রিপনকে গ্রেফতারের বিষয়টি প্রকাশ করছেনা। আমরা অবিলম্বে রিপনকে তার পরিবারের কাছে পৌঁছে দেয়ার এবং জনসমক্ষে প্রকাশের দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৩ মে, ২০২০, ১:৩৪ পিএম says : 0
O´Allah those are responsible for abducting people, O´Allah punish them in front of us and throw them in to Hell fire fore ever. Ameen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন