বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দিওয়ালিতে মুক্তি পাচ্ছে বলিউডের ৩ সিনেমা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৪:১৩ পিএম

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ভারত সরকার সব ধরনের সিনেমা হল এবং মাল্টিপ্লেক্স বন্ধ রাখার নির্দেশ দিয়েছে। এমন পরিস্থিতিতে গত দুই মাসে মুক্তি অপেক্ষায় থাকা বেশকিছু ছবি আটকে গেছে। এর ফলে চলচ্চিত্র পরিচালকরা নিরাপদ থাকতে ছবি মুক্তির বিষয়টি এড়িয়ে যাচ্ছেন।

জানা গিয়েছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই সালমান খানের ´রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই´, অক্ষয়ের ´সূর্যবংশী´, এবং বরুণ ধাওয়ানের ´কুলি নাম্বার ওয়ান´ ছবি তিনটি প্রেক্ষাগৃহে মুক্তির তালিকায় প্রথম সারিতে রয়েছে। সবকিছু ঠিক থাকলে আসছে দিওয়ালিতে বড় বাজেটের ছবিগুলো মুক্তির কথা ভাবছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

এদিকে সালমান অভিনীত সিনেমা ´রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই´ ছবির কিছু অংশের কাজ এখনও বাকি রয়েছে। লকডাউন উঠে গেলেই বাকি অংশের কাজ সম্পন্ন করে দিওয়ালির জন্য প্রস্তুত করা হবে ছবিটি।

এ প্রসঙ্গে মুম্বাইয়ের ট্রেড অ্যানালিস্ট অতুল মোহন জানান, ‘‘বিগত কয়েক বছর ধরে সরকারি ছুটিতে ছবির মুক্তি তুলনামূলক বেড়ে গেছে। তবে বলিউডের কাছে দিওয়ালিতে ছবি মুক্তি বরাবরই গুরুত্বপূর্ণ। আর যে তিনটি বিগ বাজেটের ছবি মুক্তি পেতে যাচ্ছে সেটির জন্য আমাদের পর্যাপ্ত সিনেমা হল রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন