বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে পালাক্রর্মে ২ বোনকে ধর্ষণ, আটক ৫

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৮:১২ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ২বোন গণধর্ষনে স্বীকার হয়েছে। এমন ঘটনা ঘটেছে উপজেলার মহল বাড়ী গ্রামের উপেনের বাড়ীতে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, ১১ মে ধর্ষকরা উপেনের একটি কক্ষে রাত ভোর গণধর্ষণ করেছে ২ বোনকে। এমন অভিযোগের পেক্ষিতে অভিযান চালিয়ে ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। আসামীরা হ´ল ক্ষুদ্র বাঁশবাড়ী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে জহিরুল ইসলাম (২৮), মহল বাড়ী গ্রামের বাবুল মিস্ত্রির ছেলে রুবেল (২৬), একই গ্রামের জতিশ চন্দ্র রায়ের ছেলে উপেন দেব (২৮),মোহাম্মদের ছেলে ফজলু হক (৩৫), দ:সন্ধ‍্যারই গ্রামের সহিদুলের ছেলে মিলন (২০) এবং পীরগঞ্জ উপজেলার যগধাপূর্ব গ্রামের বাবুলের ছেলে আশরাফুল (২৮) নামক আসামী পালিয়েছে।
ঘটনার বিবরণে উল্লেখ রয়েছে, উপজেলার দ: সন্ধ‍্যারই গ্রামের জনৈক হালিমের ২কন‍্যার পূর্ব পরিচিত ধর্ষক মিলন ১১ মে দুপুরে উপেনের বাড়ীতে মোবাইল ফোনে তাদের ডাকে। সরল বিশ্বাসে তার ডাকে ওই দিন বিকেল ৩টায় ২ বোন উপেনের বাড়ীতে যায়। ওৎপেতে থাকা ধর্ষকরা তাদের ঘরের মধ‍্যে বন্দী করে পালাক্রর্মে বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত নরপশুরা ২বোনকে ধর্ষণ করেছে।
আরো উল্লেখ রয়েছে, ঘটনার দিন গভির রাতে মিলন তাদের এক ভূট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখান থেকে জীবন বাঁচার জন‍্য পালিয়ে গিয়ে টিএনট্টির পাশে কুলি সর্দার মকসেদের বাড়ীতে আশ্রয় নেই তারা। পরে মকসেদ ভিক্টিমের অভিভাবককে খবর দেয়।
এনিয়ে ভিক্টিমের এক বোন আশামনি বাদী হয়ে ৬জনকে আসামী করে নারী ও শিশু দমন আইনে ১৩ মে থানায় মামলা দায়ের করেছে।
এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ (ওসি) আ: মান্নান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন ইতো মধ‍্যেই ৫আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং ভিক্টিমদ্বয়কে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।
এদিকে আটককৃত এক আসামীকে অজ্ঞাত কারণে ছেড়ে দেওয়া হয়েছে। এমন অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ১৩ মে, ২০২০, ৮:৫২ পিএম says : 0
এসব নরপশুদের সাথে কোনরকম ভাল ব্যাবহার চলেনা এদেরকে বন্দুক যুদ্ধে ফেলা দরকার। এদের জন্যে এটাই মহা ঔষধ আমরা এসব ঘটনা আর শুনতে চাইনা। আল্লাহ্‌ স্বয়ং মা জাতীকে সম্মান দিয়েছেন আর সেখানে আমরা মা জাতীর সাথে খারাপ ব্যাবহার করছি এটা কোন ভাবেই মানা যায়না। এধরনের নরপশুকে আবার পুলিশ আটকের পর ছেড়ে দিয়েছে এটাও মানা যায়না, এই পুলিশকে আইনের আওতায় আনা হউক এবং সেভাবে তাঁর বিচার করা হউক...... আল্লাহ্‌ সর্বদাই আমাদের সাথে আছেন তাই আমাদেরকে অন্যায়ের সামনে মাথা নত করার কোন কারনি নেই। আমিন
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন