ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ইফতার বিতরণের সময় মেয়রকে পেটালো যুবলীগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৯:০১ পিএম

ত্রাণ বিতরণের সময় দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার মেয়র বিএনপি নেতা আব্দুস ছাত্তার মিলনের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় মেয়র আহত হয়েছেন। উপজেলা যুবলীগের সভাপতির নেতৃত্বে ১০-১২ জনের একটি গ্রুপ এ হামলা চালিয়েছে। পুলিশ উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ চার নেতাকে গ্রেফতার করেছে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম জানান, গত কয়েক দিন আগে করোনার প্রভাবে কর্মহীন, গরিব ও অসহায় লোকজনের মাঝে পৌরসভার ত্রাণ দেয়াকে কেন্দ্র করে মেয়রের সঙ্গে যুবলীগের সভাপতি জাহাঙ্গীরসহ ১০-১২ জনের বাগবিতÐা হয়। এক পর্যায়ে থানা পুলিশ জাহাঙ্গীর ও যুবলীগ নেতা নান্নুকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের ছেড়ে দেয়।
গত মঙ্গলবার ইফতারের আগ মুহূর্তে ঘোড়াঘাট উপজেলা চত্বরে ইফতার বিতরণ করছিলেন ঘোড়াঘাট পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র আ. ছাত্তার মিলন। এ সময় মেয়রের ওপর হামলা চালায় তারা। তাকে মারপিট করে রক্তাক্ত যখম করা হয়। এ ঘটনায় পুলিশ যুবলীগের সভাপতি জাহাঙ্গীর ও নান্নুসহ ৪ জনকে গ্রেফতার করে।
এদিকে পৌর মেয়র আব্দুস সাত্তার মিলনকে মারপিট করার প্রতিবাদে ও আটক যুবলীগ নেতাদের শাস্তির দাবিতে ঘোড়াঘাটে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বের করেন এলাকার জনগণ। পরে পরিস্থিতি সামাল দিতে জনগণের সঙ্গে স্থানীয় এমপি কথা বলেন।
এমপি শিবলী সাদিক বলেন, ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদেরও গ্রেফতার করা হবে। বিচার নিশ্চিত করা হবে। এমপির এমন আশ্বাসে জনগণ শান্ত হয়। এ ঘটনায় পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন বাদী হয়ে গোড়াঘাট থানায় একটি মামলা করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন