ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

‘সম্মিলিত প্রচেষ্টায় রাজশাহীকে করোনামুক্ত রাখা সম্ভব’

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাস পরিস্থিতিতে রাজশাহী মহানগরীর একলাখ ৩০ হাজার পরিবার খাদ্য সহায়তা পেয়েছে। সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন গতকাল দুপুরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য তুলে ধরেন। নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলন পরিচালনা করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
সংবাদ সম্মেলনে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজশাহীতে ১ লাখ ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। পবিত্র ঈদুল ফিতরের আগে মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডের নেতাকর্মীর মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে ২০০ জন মানুষকে ঈদের শুভেচ্ছা বিতরণ করা হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় রাজশাহীকে করোনামুক্ত রাখা সম্ভব হয়েছে।

তিনি বলেন, মহানগরীর ৩৭টি সাংগঠনিক ওয়ার্ডে সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে ৩৭৫ টন চাল, ৫ টন আটা, ৬৪ টন ডাল, ৬৭ টন আলু, শিশু খাদ্য হিসাবে ল্যাকটোজেন ও বায়োমিল দুধ ২ হাজার প্যাকেট ও বিভিন্ন প্রকার সবজি ৩০০ টন এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রমজানের শুরু থেকেই ভাসমান রোজাদার মানুষদের জন্য প্রতিদিন ১ হাজার ২০০ প্যাকেট ইফতারি বিতরণ করা হচ্ছে।ত্রাণ সহায়তা ও ইফতার বিতরণ এবং নগদ অর্থ সহায়তা ছাড়াও মহানগরীর প্রতিটি ওয়ার্ডের পাড়া ও মহল্লায় তিনি বলেন, জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও মাস্ক বিতরণ করা হয়েছে। নগরীর প্রতিটি পাড়া, মহল্লা ও প্রধান প্রধান সড়কে এবং যানবহনে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন