শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেয়ের হাতে বাবা খুন

নারীর লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০৩ এএম

ঝালকাঠির কাঁঠালিয়ায় মেয়ের ছুড়ে মারা পিঁড়ির আঘাতে বাবা ক্ষিতিশ চন্দ্র শীলের (৭০) মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার বিকেলে উপজেলার তালতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে মেয়ে শুক্লা রানী তাঁর বাবার দিকে একটি পিঁড়ি নিক্ষেপ করে। গুরুতর অবস্থায় তাকে আমুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে রাতে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর থেকে মেয়ে শুক্লা রানী পলাতক রয়েছে।

এদিকে গতকাল বুধবার সকাল ১০ টার দিকে ঝালকাঠি শহরের কলেজ মোড় এলকার একটি স্যানিটারি কারখানার ভেতর থেকে অজ্ঞাত এক নারী লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা ওই নারীর রক্তাক্ত লাশ মাটিতে পড়ে থাকতে দেখে পুলিশে খরব দেয়। পুলিশ লাশ উদ্ধার করে সুরহাল শেষে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান জানান, দুটি ঘটনারই তদন্ত চলছে। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। শহরের কলেজ মোড় এলাকা থেকে যে তরুণীর লাশ পাওয়া গেছে, তাকে দেখে মানসিক ভারসম্যহীন মনে হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন